এখন থেকে প্রতিদিন সিধু কানু স্টেডিয়ামে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২০ মে ২০২১: করোনার সংক্রমণ রুখতে এবার প্রতিদিন দুর্গাপুরের সিধু কানু ইন্ডোর স্টেডিয়ামে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টের ব্যবস্থা করল দুর্গাপুর পুরসভা। বৃহস্পতিবার এই উদ্যোগ শুরু হয়েছে। মেয়র পারিষদ (স্বাস্থ্য) রাখি তিওয়ারি জানান, করোনা সংক্রমণ ঠেকাতে বিনামূল্যে এই পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। গতবারও দুর্গাপুর পুরসভা এই উদ্যোগ নিয়েছিল।

দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়মিত করোনার পরীক্ষা হয়। কিন্তু সেখানে খুব ভিড় হয়। তাছাড়া মহকুমা হাসপাতালে যেতে গেলে একাধিক বাস বদলাতে হয় অনেককে। আবার বাইরে বেসরকারি প্রতিষ্ঠান থেকে বাড়িতে এসে পরীক্ষা করাতে এক হাজার টাকার বেশি নেওয়ার অভিযোগ রয়েছে। এসবের সমাধানে এগিয়ে এসেছে পুরসভা। প্রতিদিন ৫০ জনের বিনামূল্যে পরীক্ষার ব্যবস্থা করছে পুরসভা।

বাড়িতে কারওর একজনের করোনা হলে বাকিদের সবার পরীক্ষা করা জরুরি। আবার কারওর হয়তো সামান্য উপসর্গ রয়েছে। তাঁরও পরীক্ষা করা দরকার। কিন্তু পরীক্ষা করানোর উপযুক্ত ব্যবস্থা হাতের কাছে না থাকায় কেউ কেউ পরীক্ষা করাতে চান না। পুরসভার উদ্যোগে সিধু কানু স্টেডিয়ামে আয়োজিত শিবিরে এলে সহজেই তাঁরা পরীক্ষা করিয়ে নিতে পারবেন। এই উদ্যোগে পুরসভাকে দুর্গাপুর পূর্বের বিধায়ক প্রদীপ মজুমদার সহযোগিতা করেছেন বলে জানান মেয়র পারিষদ (স্বাস্থ্য)।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: