গোষ্ঠীদ্বন্দ্ব জিইয়ে রেখেই ফের সভাপতি বদল কংগ্রেসে

দুর্গাপুরঃ  ফের পশ্চিম বর্ধমান জেলা কংগ্রেসের সভাপতি হলেন দুর্গাপুরের দেবেশ চক্রবর্তী। ১২ অক্টোবর সোমবার বিকালে এআইসিসির তরফে তাঁর নাম ঘোষণা করা হয়।

দেবেশবাবু আগে জেলা সভাপতি ছিলেন। ২০১৬ বিধানসভা নির্বাচনে বাম-কংগ্রেস জোটের অন্যতম কারিগর অধীর চৌধুরীর ঘনিষ্ঠ হিসাবে তিনি পরিচিত। দুর্গাপুরে বাম-কংগ্রেস জোট তৃণমূলের হাত থেকে দুটি বিধানসভা আসনই ছিনিয়ে নেয়।

সোমেন মিত্র প্রদেশ কংগ্রেসের সভাপতি হতেই বদলে যায় ছবিটা। জেলা সভাপতি করা হয় তরুণ রায়কে। দেবেশবাবু ও তরুণবাবু আলাদা আলাদা ভাবে দলীয় কর্মসূচী পালন করতে থাকেন। তবে সোমেনবাবুর প্রয়াণের পরে অধীর চৌধুরী প্রদেশ কংগ্রেসের সভাপতি পদের দায়িত্ব নেওয়ার পরেই দেবেশবাবুর ফের জেলা সভাপতি হওয়াটা ছিল সময়ের অপেক্ষা।

তরুণবাবুকে প্রদেশ কংগ্রেসের স্থায়ী আমন্ত্রিত সদস্য করা হয়েছে। এদিন দেবেশবাবুর নাম ঘোষণার পরে তাঁর অনুগামীরা তাঁকে ঘিরে উচ্ছ্বাসে ফেটে পড়েন। যদিও এক বিবৃতিতে তরুণবাবু শুভেচ্ছা জানিয়েছেন দেবেশবাবুকে।      

 

https://durgapur24x7.com/congress-organized-tractor-rally-in-andal-in-protest-of-farm-law/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: