খনি এলাকার নানা সমস্যা নিয়ে জামগ্রামে বিক্ষোভ বিজেপি তপশীলি উপজাতি মাের্চার

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, বারাবনিঃ ১২ দফা দাবি নিয়ে বারাবনির জামগ্রামে বিজেপির তপশীলি উপজাতি মাের্চার পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। আর নয় অন্যায়, আর নয় বেকারত্ব স্লোগান দেওয়া হয়।

গৌরান্ডি-দোমাহানি রােড জরুরী ভিত্তিতে মেরামত করা, কয়লার ওভারলােডিং সহ অবৈধ বালিঘাটের ওভারলোডিং বন্ধ করা, ক্ষতিগ্রস্ত এলাকার প্রতিটি বাড়ি থেকে একজনকে ঠিকাদারি সংস্থায় নিয়ােগ করা, কেন্দ্র নির্ধারিত বেতন ও অন্যান্য সুবিধা প্রদান, পরিবহনের কাজ স্থানীয় সংস্থাকে দেওয়া, এলাকার ক্ষুদ্র ব্যবসায়ীদের কাজ দেওয়া, খননকাজে বিস্ফোরক ব্যবহারের দরুণ ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকদের ক্ষতিপূরণ ও পুনর্বাসন প্রভৃতি দাবিতে বিক্ষোভ হয়।

এদিনের বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বারাবনি মন্ডলের সভাপতি সাধন রাউত, ধনঞ্জয় ব্যানার্জি, বারাবনী ৪ নং মণ্ডলের সভাপতি গোপাল রায়, সাধারণ সম্পাদক মনোজ বাউরি, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ তেওয়ারি, বারাবনি বিধানসভার অবজারভার দিলীপ দে, সুকু টুডু, যুব মোর্চার সভাপতি উৎপল লায়েক বিপ্লব দাস প্রমুখ।

https://durgapur24x7.com/bjp-leader-in-asansol-gets-security-by-the-central-forces/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: