সবার সঙ্গে লাইনে দাঁড়িয়েই স্বাস্থ্যসাথী কার্ড করলেন দুর্গাপুরের ডেপুটি মেয়র অনিন্দিতা মুখার্জী

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পথ দেখিয়েছিলেন। সেই পথই অনুসরণ করলেন দুর্গাপুরের ডেপুটি মেয়র অনিন্দিতা মুখার্জী। বৃহস্পতিবার দুর্গাপুরের সিধু কানু স্টেডিয়ামে সবার সঙ্গে লাইনে দাঁড়িয়ে স্বাস্থ্যসাথী কার্ড করালেন তিনি। ডেপুটি মেয়র বলেন, “আর পাঁচজনের মতো আমিও এদিন সবার সঙ্গে মিলেমিশে লাইনে দাঁড়িয়ে স্বাস্থ্যসাথী কার্ড করলাম। মুখ্যমন্ত্রী নিজেও এভাবেই নিজের স্বাস্থ্যসাথী কার্ড করিয়েছেন।”

রাজনীতিবিদ বা নির্বাচিত প্রতিনিধিদের অনেকেই নিজ নিজ প্রভাব খাটিয়ে ভিড় এড়িয়ে বহু কাজ আলাদাভাবে করিয়ে নেন। সাধারণ মানুষ যখন ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে, রোদ-বৃষ্টি সহ্য করে সরকারি কাজকর্ম সারেন, সেখানে রাজনীতিবিদ বা নির্বাচিত প্রতিনিধিদের জন্য যেন আলাদা নিয়ম! তা নিয়ে সমালোচনাও কম হয় না। তবুও এই প্রবণতা দূর হয় না। ডেপুটি মেয়র অনিন্দিতা মুখার্জী অবশ্য এদিন তার ধারে কাছেও গেলেন না। সবার সঙ্গেই লাইনে দাঁড়িয়ে কার্ড করালেন। তাঁর এই প্রচেষ্টা সাধুবাদ কুড়িয়েছে।

https://durgapur24x7.com/swasthya-sathi-card-ready-within-24-hours-operation-done/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: