Dressing according to your personality

ব্যক্তিত্বের সঙ্গে মানানসই পোশাক

Dressing according to your personality. মোবাইল হাতে নিলেই নানান পোশাকের বিজ্ঞাপন। সবই সুন্দর। বাজারে গেছেন বা শপিং মলে। নানান ধরণের দেশি বিদেশি পোশাকের ডিসপ্লে। মনে হয় এটা কিনি আর ওটা। কিনেও আনেন। কিন্তু একবার পরে আর পরা হয় না। তাই বাজার করুন গুছিয়ে।

ইন্ডিয়ান না ওয়েস্টার্ন?

যে পোশাক আপনি ক্যারি করতে পারবেন, সেটাই পরুন। সেটা যদি শাড়ি হয় ক্ষতি কি? সুন্দর করে শাড়ি পরে আপনি যদি কনফিডেন্স পান। তাতে আপনার ব্যক্তিত্ব বাড়বে। অন্যেরা পরছে বলে আপনি ওয়েস্টার্ন পোশাক পড়লেন কিন্তু হাঁটতেই পারছেন না। লজ্জা লাগছে। তাহলে বলি শুনুন, পড়বেন না এমন পোশাক!

কোন অনুষ্ঠানে কি পরবেন?

আপনার উচ্চতা, শরীরের গঠন বুঝে পোশাক পরা উচিত। কোন অনুষ্ঠানে যাচ্ছেন, সেই বুঝে পোশাক পছন্দ করুন। পোশাকের রং ঠিক করুন সেই অনুযায়ী। বিয়ে বাড়িতে পড়ুন ঝলমলে পোশাক। জন্মদিনের পার্টিতে হাল্কা উজ্জ্বল পোশাক। রোজকার কাজে যখন বাইরে যাবেন তখন পড়ুন হাল্কা পোশাক।

একসঙ্গে অনেক পোশাক কিনবেন কেন?

খেয়াল রাখবেন পোশাক যেন পরিস্কার পরিচ্ছন্ন হয়। আয়রণ করা হয়। নোংরা বা কোঁচকানো পোশাক পড়লে আপনার ব্যক্তিত্ব নষ্ট হবে। পোশাকের সঙ্গে মানানসই জুতো পরতে ভুলবেন না। এক গাদা পোশাক একবারে কিনবেন না। দু’একটি করে মাঝে মধ্যে কেনা কাটা করুন। তাতে মন ভালো থাকবে।

আরও পড়ুন- গ্রীষ্মে চুল কিভাবে তরতাজা রাখবেন?

তাছাড়া অনেক সময় সাইজের সমস্যাও হয়। তাই একটা দুটো পোশাক কিনুন। চুটিয়ে পরুন। কিছুদিন পরে হয়তো দেখলেন, সেই পোশাকের সাইজ আর ঠিকঠাক মনে হচ্ছে না। তখন উপযুক্ত সাইজের নতুন পোশাক কিনুন। এতে আপনার সবদিক দিয়েই সাশ্রয় হবে। প্রায় সবার কাছেই বহু পোশাক স্টোর করা থাকে। সেখান থেকে ঘুরিয়ে ফিরিয়ে পরুন। Dressing according to your personality.

আরও পড়ুন- আমি অমৃতের সন্তান, অনৃতের সন্তান নই!

By aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: