ব্যবসা সংক্রান্ত সমস্যা নিয়ে জেলাশাসকের সঙ্গে বৈঠকে দুর্গাপুর চেম্বার অফ কমার্স

লকডাউনের পরে ধীরে ধীরে ব্যবসা-বাণিজ্য স্বাভাবিক হচ্ছে। এই পরিস্থিতিতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে শুরু হয়েছে টাস্ক ফোর্সের অভিযান। এর ফলে ব্যবসার ক্ষতি হচ্ছে, দাবি ব্যবসায়ীদের।

কেন এখন অভিযান করা ঠিক নয়, তা ব্যাখ্যা করতে সম্প্রতি পশ্চিম বর্ধমানের জেলাশাসক পূর্ণেন্দু মাজি-র সঙ্গে বৈঠকে বসে দুর্গাপুর চেম্বার অফ কমার্স।

দুর্গাপুর চেম্বার অফ কমার্সের দাবি, লকডাউনের জন্য ব্যবসায়ীদের অনেকে প্রয়োজনীয় কাগজপত্র ঠিক করে উঠতে পারেননি। তাছাড়া সরকারি দফতরেও কর্মীদের সবাই আসতে পারছেন না বলে ঠিকমতো কাজ হচ্ছে না। এই পরিস্থিতিতে অভিযান হওয়ায় অনেকে সমস্যায় পড়ছেন।

চেম্বারের সভাপতি কবি দত্ত জানিয়েছেন, জেলাশাসকের সঙ্গে বৈঠকে বিষয়টি তাঁরা তুলে ধরেন। তিনি বলেন, জেলাশাসক জানিয়েছেন, বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে প্রশাসনের সংশ্লিষ্ট আধিকারিকেরা এ-ব্যাপারে কথাবার্তা বলবেন। ততদিন পর্যন্ত অভিযান বন্ধ থাকবে। ট্রেড লাইসেন্স, ফুড লাইসেন্স, কনভার্সেন, মিউটেশন, এডিডিএ সম্পর্কিত বিভিন্ন সমস্যার সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপের আশ্বাস দিয়েছেন জেলাশাসক।  

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: