কর্মীদের ক্ষোভ উপেক্ষা করে কর্নেল দীপ্তাংশু সদলবলে নেমে পড়লেন প্রচারে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২০ মার্চ ২০২১: তিনি প্রার্থী হওয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন একদল বিজেপি কর্মী। বিক্ষোভ দেখিয়ে দুর্গাপুরের ডিএসপি টাউনশিপের বিদ্যাসাগর অ্যাভিনিউয়ের বিজেপি পার্টি অফিসে তালা ঝুলিয়ে দিয়েছেন তাঁরা। সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কাছে চিঠি গিয়েছে তাঁকে বদলে দুর্গাপুর পূর্বে অন্য প্রার্থী দেওয়ার জন্য। কিন্তু কর্নেল দীপ্তাংশু চৌধুরী এসব নিয়ে চিন্তিত নন। শুক্রবার সকাল থেকেই সদলবলে নেমে পড়েছেন প্রচারে। কর্মীদের সঙ্গে মিটিং করেছেন। বাঁশকোপা এলাকায় বিজেপি কর্মীদের নিয়ে দেওয়াল লিখন সেরেছেন। তিনিই যে প্রার্থী থাকবেন সে ব্যাপারে তিনি নিশ্চিত। তাই কালবিলম্ব করতে চান না।

দলের একাংশের দাবি, কর্নেল দীপ্তাংশু ছিলেন বিজেপিতে। আসানসোলে বিজেপির প্রার্থী হয়ে হেরেছিলেন। এরপর তিনি বিজেপি ছেড়ে যোগ দেন তৃণমূলে। গত ডিসেম্বরে তিনি ফের তৃণমূল ছেড়ে যোগ দেন বিজেপিতে। তাঁর এই বার বার দল বদল নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি কর্মীদের একাংশ। তাছাড়া আসানসোল-দুর্গাপুর শিল্পাঞ্চলে তাঁর ভাবমূর্তি কতটা স্বচ্ছ তা নিয়েও প্রশ্ন তুলেছেন তাঁরা। কর্নেল জানান, তিনি বরাবর মানুষের জন্য কাজ করে থাকেন। তাই কয়েকজন কি বললেন তাতে কিছু যায় আসে না। কারণ, তাঁর সঙ্গে রয়েছেন হাজার হাজার বিজেপি কর্মী। তাঁদের নিয়েই তিনি এগিয়ে যাবেন। তিনি প্রার্থী হওয়ায় দলের তরফে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়েছে। আর পিছনের দিকে তাকাতে রাজি নন তিনি।

আরও পড়ুন- দীপ্তাংশু চৌধুরীকে সরিয়ে দুর্গাপুর পূর্বে অন্য প্রার্থীর দাবিতে চিঠি নাড্ডাকে

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: