ফাঁকা মাঠে প্রচারে ঝড় তুলছেন বিশ্বনাথ

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২০ মার্চ ২০২১: মাঠ ফাঁকা। প্রচারে ঝড় তুলছেন দুর্গাপুর পশ্চিমের তৃণমূল প্রার্থী তথা এই কেন্দ্রের বিদায়ী বিধায়ক বিশ্বনাথ পাড়িয়াল। বিজেপি সবে প্রার্থীর নাম ঘোষণা করেছে। কিন্তু এখনও তিনি সেভাবে প্রচারে নামেননি। ওদিকে, সংযুক্ত মোর্চার তরফে কংগ্রেস এখনও প্রার্থী ঘোষণা করতে পারেনি। ফলে প্রচারের মাঠ প্রায় ফাঁকা। এই সুযোগে দাপিয়ে প্রচার সারছেন বিশ্বনাথ।

তৃণমূলের প্রার্থী ঘোষণা করা হয়েছে ৫ মার্চ। সেদিন বিকাল থেকেই বিশ্বনাথ নেমে পড়েছেন প্রচারে। তার আগেই বহু জায়গায় প্রার্থীর নাম বাদ রেখে দেওয়াল লিখন সেরে ফেলেছিল তৃণমূল। প্রার্থীর নাম ঘোষণা হতেই সেই সব দেওয়াল লিখনে বিশ্বনাথ পাড়িয়ালের নাম জুড়ে দেওয়া হয়। কোথাও পদযাত্রা, কোথাও কর্মী সভা, কোথাও আবার বাড়ি বাড়ি প্রচারে নেমে পড়েন তিনি।

শনিবার সপ্তাহান্তে তিনি প্রচারে গিয়েছিলেন ১৬ নম্বর ওয়ার্ডে। সঙ্গে ছিলেন ওই ওয়ার্ডের কাউন্সিলর সুশীল চ্যাটার্জী, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের কার্যকরী সভাপতি ইমরান খান, ওয়ার্ড সভাপতি শ‍্যামল চ্যাটার্জী প্রমুখ। এদিন তিনি প্রচারে গিয়েছিলেন ১৭ নম্বর ওয়ার্ডে। দলীয় কর্মীদের সঙ্গে মিটিং করে রণকৌশল ঠিক করেন তিনি। এছা্ড়াও এদিন তিনি ১৮ নম্বর ওয়ার্ডেও প্রচার সারেন।

https://durgapur24x7.com/durgapur-east-bjp-candidate-started-campaign-amid-agitation-of-a-section-of-bjp-workers/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: