বিজেপির সংখ্যালঘু মোর্চার সভায় আইপ্যাককে তোপ চন্দ্রশেখরের

pix of mamc modern addআমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর: সোমবার সন্ধ্যায় দুর্গাপুরের ১৭ নম্বর ওয়ার্ডে মসজিদ মহল্লায় বিজেপির সংখ্যালঘু মোর্চার ডাকে জনসভার আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন বিজেপির সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলি হুসেন, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া দুর্গাপুরের কাউন্সিলর চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্যরা।

আলি হুসেন বলেন, ‘‘রাজ্যের প্রায় ১০ লক্ষ সংখ্যালঘু মানুষ বিজেপির সদস্য পদ নিয়েছেন। বিধানসভা নির্বাচনে মুসলিম, খ্রীষ্টান, বৌদ্ধ, জৈন সহ সব সংখ্যালঘুরা বিজেপিকে ভোট দেবেন।’’ তাঁর অভিযোগ, রাজ্যে সংখ্যালঘু উন্নয়ন গত দশ বছরে কিছুই হয়নি।

আরও পড়ুন-হেস্টিংসে বিজেপির অফিসে সংবর্ধনা চন্দ্রশেখরের।

এদিন চন্দ্রশেখর তাঁর বক্তব্যে জানান, মানুষের কাজ করার জন্য ২১ বছরের সম্পর্ক ত্যাগ করে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। তিনি বলেন, ‘‘তৃণমূল দল আগে মাতৃসমা মমতা বন্দ্যোপাধ্যায়ের দল ছিল। তখন দলে গণতন্ত্র ছিল। কথা বলা যেত। কিন্তু যখন থেকে আইপ্যাকের হাতে দলকে তুলে দেওয়া হয়েছে তারপরে আর তৃণমূল দল নেই, একটা কোম্পানি হয়ে গিয়েছে। কি জামা পড়ব, কি বলব, সব ঠিক করে দিত।’’ তিনি জানান, বিজেপির সোনার বাংলা গড়ার উদ্যোগে তিনি সামিল হতে চান।

 

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: