pix of little kuhu

তিন বছর বয়সে খেলতে খেলতে নাচত ছোট্ট মেয়েটি। আবার ছয় বছর বয়সে গিয়ে ঝোঁক হল আবৃত্তিতে। তারপর থেকে নাচ আর আবৃত্তি দুটোই চলছে সমান তালে। দুটিতেই ইতিমধ্যে নজর কেড়েছে বছর আটের কুহু।

little Kuhu
little Kuhu

ভালো নাম অনুস্মৃতি মন্ডল। আসল বাড়ি পাণ্ডবেশ্বরের হরিপুরে। তবে বাবার কর্মসূত্রে থাকতে হয় হাওড়ার ধুলাগড়ির আদকপাড়ায়। বাবা রূপঙ্কর মন্ডল একটি বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের শিক্ষক। কুহু হাওড়ার পিপি মেমোরিয়াল অ্যাকাডেমির ছাত্রী। পড়ে তৃতীয় শ্রেণীতে।

তিন বছর বয়সে খেলতে খেলতে নিজের মনেই নাচত কুহু। তা দেখে মা সুতপা মন্ডল তাকে নাচের স্কুলে ভর্তি করে দেন। ছয় বছর বয়স থেকে আবার আবৃত্তিতে ঝোঁক বাড়ে কুহুর। নাচের পাশাপাশি আবৃত্তিও শিখতে শুরু করে সে। মায়ের কাছেই শুরু হয় আবৃত্তির তালিম।

শুনুন কুহুর আবৃত্তি- https://www.youtube.com/watch?v=EYEQvUjBc6o&feature=youtu.be

কুহুর নাচ ও আবৃত্তি আত্মীয়-স্বজন শুধু নয়, পড়শিদেরও নজর কেড়েছে। পাড়ার বিভিন্ন অনুষ্ঠান হোক বা প্রতিযোগিতা, স্কুলের অনুষ্ঠানে তার নাচ প্রশংসা কুড়িয়েছে। বিরিয়ানি খেতে পছন্দ করে কুহু। পড়াশোনার ফাঁকে ফাঁকে ছবি আঁকা, কার্টুন দেখা আর বেড়াতে যেতে পছন্দ করে সে।  

By aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: