নৃশংস শাস্তি দুই খুদেকে, কান ধরে উঠবোস করানোর শাস্তি বাবাকে, দেখুন ভিডিও

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, পাণ্ডবেশ্বরঃ চতুর্থ শ্রেণীতে পড়ে মেয়ে। ছেলে পড়ে তৃতীয় শ্রেণীতে। দুই খুদে ঠিকমতো পড়াশোনা করেনি। সেজন্য তাদের বাবা নৃশংস শাস্তি দিল দু’জনকে। অভিযোগের তির মায়ের দিকেও। যদিও মা অভিযোগ অস্বীকার করে সব দায় চাপিয়েছেন তাঁর স্বামীর উপরেই।

দেখুন ভিডিও

পাণ্ডবেশ্বরের খোট্টাডাহি কোলিয়ারির ঘটনা। প্রতিবেশীদের চাপে পড়ে শেষ পর্যন্ত দোষ স্বীকার করেন বাবা। কানধরে ওঠবোস করতে বাধ্য করা হয় তাঁকে। সবার সামনে ইসিএলের কর্মী অশোক তিওয়ারি প্রতিজ্ঞা করেন, আর কখনও এমন করবেন না।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মেয়ের গালে গরম তাওয়ার ছেঁকা দেওয়া হয়েছে। হাতে পিন ফুটিয়ে দেওয়া হয়েছে। রেহাই পায়নি ছেলেটিও। নির্মম এই ঘটনার খবর পেয়ে ক্ষোভে ফেটে পড়েন প্রতিবেশীরা।

ছেলে ও মেয়ে ইংরাজী মাধ্যম স্কুলে পড়ে। অশোকবাবু তাদের দু’জনকে পড়াতে বসান রোজ। অভিযোগ, পড়া না পারলেই তাদের চরম মারধর করা হয়। কিন্তু এদিন সীমা ছাড়ায়। তাঁরা চেপে ধরেন অশোকবাবুকে। শেষ পর্যন্ত ঘটনার কথা স্বীকার করে নেন অশোকবাবু। প্রতিবেশীদের চাপে কান ধরে উঠবোস করেন। এমন আর কখনও হবে না বলেও প্রতিজ্ঞা করেন তিনি। প্রতিবেশীরা জানিয়েছেন, ফের এমন হলে তাঁকে পুলিশের হাতে তুলে দেবেন।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: