বিজেপিকে দেখলেই মারুন, নিদান দুর্গাপুরের মেয়র পারিষদের

pix of mamc modern addআমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুরঃ “যেখানে যেখানে বিজেপি আছে আগে মারুন। তারপরে আমরা দেখে নেব। একটা বিজেপি মানে একটা শত্রু।” রবিবার দুর্গাপুরের পলাশডিহা মাঠে তৃণমূলের সভা থেকে এমন নিদান দিয়েছেন দুর্গাপুর পুরসভার মেয়র পারিষদ অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

দেখুন ভিডিও

অমিতাভবাবু আরও বলেন, ” সিপিএমের বিরুদ্ধে যেভাবে লড়াই করেছি সেভাবেই এখন বিজেপির বিরুদ্ধেও লড়তে হবে।” তাঁর বক্তব্য, “সিপিএমের বিরুদ্ধে যখন লড়াই করেছি সেদিনও পুলিশ আমাদের পাশে ছিল না। আজ পুলিশ পাঁচিলের উপরে দাঁড়িয়ে আছে। ভাবছে ওরা ক্ষমতায় চলে আসবে। তা হবে না। ফের তৃণমূল ক্ষমতায় ফিরবে।”

দলের কর্মীদের প্রতি তাঁর নির্দেশ, “ঝান্ডার  সঙ্গে লাাঠি রাখুন। লাঠি দিয়ে আগে বিজেপিকে মেরে মাঠ ফাঁকা করে দিন। তারপরে আমরা দেখে নেব।” পাল্টা বিজেপির বক্তব্য, ” বিরোধীদের উপর আক্রমণ করাই হল তৃণমূলের সংস্কৃতি। মানুষ অনেক সহ্য করেছেন। আর কয়েকদিন। তারপর রাজ্য থেকে উৎখাত হয়ে যাবে তৃণমূল।”

এদিন তিনি তাঁর বক্তব্যে সাংবাদিকরা বিজেপির সঙ্গে যুক্ত রয়েছে বলে উল্লেখ করেন। তিনি ‘প্রেস মাফিয়া’ শব্দটি ব্যবহার করেন। তাঁর এই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানান সাংবাদিকরা। পরে অবশ্য তিনি ক্ষমা চেয়ে ভুল স্বীকার করে নেন।

আরও পড়ুন- সুনীল মন্ডল ‘পাগল’, মলয় ঘটকের এমন মন্তব্যে উঠছে প্রশ্ন

এদিনের সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী তথা জেলা তৃণমূলের চেয়ারম্যান মলয় ঘটক, জেলা তৃণমূলের সহ সভাপতি উত্তম মুখোপাধ্যায়, বরো চেয়ারম্যান রমাপ্রসাদ হালদার, কাউন্সিলর দেবব্রত সাঁই প্রমুখ।

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: