শেষ পর্যন্ত মূলস্রোতেই দুর্গাপুরের আদি বিজেপি নেতা অমিতাভ বন্দ্যোপাধ্যায়?

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য। 

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৬ মার্চ ২০২১: শুক্রবারের পলাশডিহা চাষীপাড়ায় বিজেপির প্রচার বিশেষভাবে উল্লেখযোগ্য হয়ে থাকল। কারণ, মানভঞ্জন হল বিজেপি নেতা অমিতাভ বন্দ্যোপাধ্যায়ের। তিনি দলের হয়ে প্রচার করলেন দুর্গাপুর পশ্চিমের বিজেপি প্রার্থী তথা বিজেপির আসানসোল জেলার সভাপতি লক্ষ্মণ ঘোড়ুইয়ের সঙ্গে। ফলে নির্দল হিসাবে দাঁড়ানোর ‘হুমকি’ থেকে তিনি কার্যত সরে আসছেন বলেই মনে করছেন বিজেপি নেতৃত্ব।

দুর্গাপুর পূর্বে কর্নেল দীপ্তাংশু চৌধুরীকে প্রার্থী ঘোষণা করার পরেই দুর্গাপুরে বিজেপির কর্মীদের একাংশ ক্ষোভে ফেটে পড়েন। ডিএসপি টাউনশিপের বিদ্যাসাগর অ্যাভিনিউয়ের পার্টি অফিসের সামনে বিক্ষোভ দেখিয়ে পার্টি অফিসে তালা ঝুলিয়ে দেন। দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা থেকে শুরু করে দলের সব স্তরে চিঠি দিয়ে তাঁরা জানিয়ে দেন, এই কেন্দ্রে প্রার্থী বদল করতে হবে। প্রার্থী করতে হবে দুর্গাপুরের স্থানীয় এবং স্বচ্ছ ভাবমূর্তির কাউকে। তেমন প্রার্থী হাতের কাছেই রয়েছেন। তিনি হলেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। তাঁকেই প্রার্থী করা হোক। ব্যক্তিগত স্বার্থে দলের জেলা সভাপতি দুর্গাপুর পূর্বে বহিরাগত একজনকে প্রার্থী করেছেন বলেও অভিযোগ তোলেন ক্ষুব্ধ বিজেপি কর্মীরা।

অমিতাভবাবু জানিয়েছিলেন, প্রার্থী বদল না করা হলে দুর্গাপুর পূর্ব কেন্দ্রে নির্দল প্রার্থী দাঁড় করানো হবে। তবে এদিন তিনি লক্ষ্মণবাবুর সঙ্গে প্রচারে যোগ দেওয়ায় তাঁর ক্ষোভ প্রশমিত হয়েছে বলেই মনে করছেন বিজেপি নেতৃত্ব। তাঁরা মনে করছেন, অমিতাভবাবু এবার আগের মতোই মূলস্রোতে থেকে দলীয় কাজকর্ম করবেন। যদিও অমিতাভবাবু সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁর ক্ষোভ দুর্গাপুর পূর্ব কেন্দ্রের প্রার্থী নিয়ে। দুর্গাপুর পশ্চিম কেন্দ্র নিয়ে তাঁর কোনও ক্ষোভ নেই।

https://durgapur24x7.com/bjp-alleged-tmc-is-influencing-voters-by-offering-foods/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: