প্রায় দেড় সপ্তাহ পরে ফের রাজপথে জিতেন্দ্র তিওয়ারি

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

আসানসোলঃ অবশেষে তিনি ফের পথে নামলেন। পাণ্ডবেশ্বরের বিধায়ক তথা তৃণমূলের প্রাক্তন জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারি রবিবার আসানসোলে সাঁওতালদের পৃথক ‘সারিধরম কোড’ এর দাবিতে আয়োজিত মিছিলে যোগ দেন।

আসানসোল পুরসভা থেকে মিছিলটি বের হয়ে রবীন্দ্রভবনে গিয়ে শেষ হয়। প্রায় দেড় সপ্তাহ পরে ফের অরাজনৈতিক হলেও তিনি কোনও কর্মসূচীতে যোগ দেওয়ায় খুশি তাঁর অনুগামীরা। তবে জিতেন্দ্র তিওয়ারির দৃপ্ত ভঙ্গী এদিন তাঁর বডি ল্যাঙ্গুয়েজে ফুটে না বেরোনোয় তাঁদের দুশ্চিন্তা পুরোপুরি কাটেনি। সময়ের সঙ্গে সঙ্গে ফের পুরনো ‘দাদা’কে ফিরে পাবেন বলে আশা করছেন তাঁরা।

টানাপোড়েনের শুরু গত ১৪ ডিসেম্বর। আগের দিন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে লেখা তাঁর কড়া চিঠি সেদিন প্রকাশ করে দেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। রাজনীতি করতে গিয়ে কেন্দ্রীয় সাহায্য না নিয়ে আসানসোলের উন্নয়ন থমকে দিয়েছে রাজ্য সরকার। এটাই ছিল চিঠির বিষয়। এর পরেই ফিরহাদ হাকিমের সঙ্গে তিনি প্রকাশ্য বিবাদে জড়িয়ে পড়েন। আসানসোল পুরসভার প্রশাসক এবং দলের জেলা সভাপতির পদ থেকে সরে দাঁড়ান তিনি। তাঁর বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে প্রবল জল্পনা শুরু হয়৷

আরও পড়ুন- জিতেন্দ্র তিওয়ারিকে কি ফের জেলা সভাপতি করবে তৃণমূল?

মুখ্যমন্ত্রী ফোন করার পরেও তিনি ১৭ ডিসেম্বর কাঁকসায় সাংসদ সুনীল মন্ডলের বাড়িতে চলে যান শুভেন্দু অধিকারির সঙ্গে দেখা করতে। তবে ১৮ ডিসেম্বর রাতে মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠক সেরে বেরিয়ে তিনি জানান, তিনি তৃণমূলে ছিলেন, আছেন, থাকবেন। তবে তারপর থেকে তাঁকে প্রকাশ্য কোনও কর্মসূচীতে দেখা যায়নি।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: