করোনা অতিমারিতে ওয়ার্ডের বিপন্নদের পাশে ‘ত্রাতা’ হয়ে হাজির কাউন্সিলর রমাপ্রসাদ

এখানে ক্লিক করে আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৩ জুন ২০২১: দুর্গাপুরের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রমাপ্রসাদ হালদার। তিনি আবার দুর্গাপুরের ২ নম্বর বরো কমিটির চেয়ারম্যানও। নানা ভাবে বছরভর ওয়ার্ডের বাসিন্দাদের পাশে থাকার চেষ্টা করেন। বিশেষ করে সংকটের মুহূর্তে তিনি যেন ত্রাতা হয়ে হাজির হন বিপন্ন বাসিন্দাদের কাছে। করোনা অতিমারিতেও তিনি নানা ভাবে এলাকাবাসীর পাশে থাকার চেষ্টা করে চলেছেন তিনি।

দেখুন ভিডিও

বৃহস্পতিবার তিনি এলাকার সমস্ত করোনা আক্রান্তের বাড়িতে ফল এবং খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার উদ্যোগ নেন। বিদ্যাসাগর পল্লির এবিসি ব্লকের দুর্গা মন্দির প্রাঙ্গণ থেকে যাত্রা শুরু হয়ে। এর পর বাড়ি বাড়ি ঘুরে প্যাকেট তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে। একই সঙ্গে তিনি তাঁদের পাশে থাকার আশ্বাস দেন। কোনও সমস্যা পড়লে তাঁর সঙ্গে বা তাঁর অনুগামীদের সঙ্গে যোগাযোগেরও পরামর্শ দেন রমাপ্রসাদবাবু।

এদিন শ্রীনগর পল্লি সমিতির অফিস থেকে এলাকার দু’শো জন দুঃস্থ মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন রমাপ্রসাদবাবু। দুঃস্থ মানুষজন যাতে বিনামূল্যে খাবার খেতে পান সেজন্য এদিন তিনি উদ্বোধন করেন ‘মা ক্যান্টিন’ এর। শ্রীনগরপল্লি ভাতৃসংঘ এই ক্যান্টিন চালু করেছে। যতদিন লকডাউন চলবে ততদিন এই ক্যান্টিন থেকে দুশো দুঃস্থ মানুষের হাতে রান্না করা খাবার তুলে দেওয়া হবে বলে জানান কাউন্সিলর।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: