আন্তর্জাতিক নারী দিবসে বিনামূল্যে স্বাস্থ্যশিবির দুর্গাপুরের দিশারী আই কেয়ার সেন্টারে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৮ মার্চ ২০২১ঃ সোমবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দুর্গাপুরের সিটি সেন্টারের দিশারী আই কেয়ার সেন্টারে বিনামূল্যে স্বাস্থ্যশিবিরের আয়োজন করা হয়। বিনামূল্যে নানা বয়েসী মহিলাদের প্রেসার, সুগার চেক করা হয়। স্ত্রী রোগের চিকিৎসা করা হয়। চোখের চিকিৎসা করা হয়। এমনকি চশমায় ২৫ শতাংশ ছাড় দেওয়া হয়। মোট ২২ জন এদিন শিবিরে চিকিৎসা করান। এছাড়া মহিলাদের নানা সমস্যার জন্য চিকিৎসকের পরামর্শ দেওয়া হয়। শিবিরে আসা রোগীদের হাতে তুলে দেওয়া হয় ফুল, চকলেট প্রভৃতি।

ডাঃ দেবাশিস চ্যাটার্জী ও ডাঃ অনিতা চ্যাটার্জী। এই ডাক্তার দম্পতির উদ্যোগেই এদিনের শিবিরের আয়োজন করা হয়। প্রথমজন স্ত্রী রোগ বিশেষজ্ঞ এবং দ্বিতীয় জন চক্ষু বিশেষজ্ঞ। দুজনেই এদিন রোগীদের চিকিৎসা করেন। তাঁরা জানান, আন্তর্জাতিক নারী দিবসে আয়োজিত এই শিবিরে যাঁরা যোগ দিয়েছিলেন তাঁদের অধিকাংশই ছিলেন মহিলা। রানী ছেত্রী, সোনা দেবী, সারু রুইদাস, রাজকুমারী রাঠি, জয়া ভুঁই-রা বলেন, আন্তর্জাতিক নারী দিবসে এটা সত্যিই অসাধারণ উদ্যোগ।

https://durgapur24x7.com/cataract-surgery-is-a-safe-and-effective-way-to-restore-vision/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: