Graduation Day আয়োজন করে পড়ুয়াদের হাতে ডিগ্রি তুলে দিল Dr. B.C. Roy College of Pharmacy and Allied Health Sciences

gif of bc royআমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনের আদলে প্রথমবারের মতো দুর্গাপুরের Dr. B.C. Roy College of Pharmacy and Allied Health Sciences ৩১ জানুয়ারি Graduation Day আয়োজন করে। ২০১৯ সালে বি-ফার্ম ও এম-ফার্ম উত্তীর্ণ ১৪৬ জন পড়ুয়ার মধ্যে ৯০ জন এদিন উপস্থিত ছিলেন। তাঁদের হাতে ডিগ্রি তুলে দেওয়া হয়। এছাড়া বিশেষ কৃতিত্বের জন্য কলেজের পক্ষ থেকে বি-ফার্মের কুহেলি ডাং এবং এম-ফার্মের শুশ্রুত চক্রবর্তীর হাতে স্বর্ণপদক তুলে দেওয়া হয়।(From left to right) Dr. Subrata Chakraborty, Director, BCRCP, Mr. Tarun Bhattacharya, General Secretary, Dr. Satyajit Bose, President, BCREC Society,  Dr. Arup Mukherjee, UGC Professor, Pharmacy, MAkAUT, is seen handing over B. Pharm and M. Pharm degrees to successful students.

অনুষ্ঠানের শুরুতে কলেজের ডিরেক্টর ডাঃ সুব্রত চক্রবর্তী নেতৃত্ব দিয়ে অ্যাকাডেমিক শোভাযাত্রা মঞ্চে নিয়ে আসেন। Dr. B. C. Roy Engineering College and the Group of Institutions এর জেনারেল সেক্রেটারি তরুণ ভট্টাচার্য Graduation Day শুরুর ঘোষণা দেন। পড়ুয়াদের ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছা জানান সোসাইটির প্রেসিডেন্ট তথা দ্য মিশন হাসপাতালের চেয়ারম্যান ডাঃ সত্যজিৎ বসু। জীবনে প্রকৃত সাফল্য পেতে কি কি করতে হবে সে বিষয়ে তাঁর অনুপ্রেরণামূলক বক্তব্য মুগ্ধ হয়ে শোনেন পড়ুয়ারা।

গত একবছরে কলেজের সাফল্য তুলে ধরেন কলেজের প্রিন্সিপ্যাল ডঃ শুভব্রত রায়। বি-ফার্মে গুরুত্বপূর্ণ NBA স্বীকৃতি পাওয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, ‘‘NIRF তালিকায় দেশের সেরা একশো ফার্মেসি কলেজের মধ্যে আমাদের কলেজ জায়গা করে নিয়েছে।’’ এদিনের অনুষ্ঠানে মুখ্য অতিথি ছিলেন MAKAUT এর UGC Professor of Pharmacy ডঃ অরূপ মুখার্জী। তিনি বলেন, ‘‘গ্রাজুয়েশন ডিগ্রি পাওয়াটা নিশ্চয়ই সব নয়। বরং এটা শুরু। এবার পড়ুয়াদের নিজ নিজ ক্ষেত্রে নিজেদের দক্ষতা প্রমাণ করতে হবে। সব মিলিয়ে এই দিনটি তাঁদের জীবনে বিশেষভাবে গুরুত্বপূর্ণ হয়ে রইল বলে জানিয়েছেন কলেজের পড়ুয়ারা।

আরও পড়ুন- সৌরশক্তিতেই চলছে ডাঃ বিসি রায় ইঞ্জিনিয়ারিং কলেজের ক্যাম্পাস

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: