মহিলার গলায় ছুরির কোপ মেরে পালালো স্বামী, দুর্গাপুরে চাঞ্চল্য

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১০ মার্চ ২০২১ঃ সাত সকালে ভয়াবহ ঘটনা দুর্গাপুরের ডিএসপি টাউনশিপের আশুতোষ মুখার্জী রোডে। মহিলার গলায় ছুরির কোপ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশ তাঁকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়।

দেখুন ভিডিও

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রানিগঞ্জের বাসিন্দা মহম্মদ সমীরের সঙ্গে বছর সাতেক আগে বিয়ে হয় কৃষ্ণনগরের অঞ্জনা হাজরার। দম্পতির একটি তিন বছরের ছেলে রয়েছে। রেজিস্ট্রির সময় ধর্ম বদল করেন অঞ্জনা। তাঁর নাম হয় সাবিনা বিবি। তিনি জানান, কৃষ্ণনগরে কাজ করতে যেত মহম্মদ সমীর। সেখানেই আলাপ ও ভালোবাসা। বিয়ে হয়। পরে জানতে পারেন তার আর একটি সংসার রয়েছে।

হাসপাতালে সাবিনা জানান, তাঁকে ও তাঁর ছেলেকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে সমীর ও তার পরিবার। সেজন্য সমীর একটি চাকু কিনে আনে। তিনি জানতে পেরে চাকুটি কুয়োয় ফেলে দেন। ফের একটি চাকু কিনে আনে সে। এরপর কৃষ্ণনগরে বাপের বাড়িতে পৌঁছে দেওয়ার নাম করে সাবিনা ও তাঁর ছেলেকে নিয়ে সমীর বুধবার সকালে বাড়ি থেকে বেরোয়। দুর্গাপুরে নিয়ে এসে আশুতোষ মুখার্জী রোডের পাশে নির্জন জায়গায় জঙ্গলের মধ্যে পিছন থেকে সাবিনার গলায় চাকু চালিয়ে দিয়ে গাড়ি নিয়ে চম্পট দেয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: