বৃহস্পতিবারের মধ্যে পুরোদমে মাঠে নামছেন জিতেন্দ্র তিওয়ারি

pix of mamc modern add

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

আসানসোলঃ ” …৪৮ ঘণ্টার মধ্যে আমি সক্রিয়ভাবে ময়দানে নেমে আমার ক্ষমতা অনুযায়ী দলের শক্তিবৃদ্ধির কাজ শুরু করব।” তাঁর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে ফের বিতর্ক শুরু হতেই মঙ্গলবার সকালে ফেসবুক ও টুইটারে এই বার্তা পোস্ট করলেন জিতেন্দ্র তিওয়ারি।

সোমবার স্ত্রী ও মেয়েকে নিয়ে জিতেন্দ্র তিওয়ারি কলকাতা গিয়েছিলেন। রাতে একটি রেস্তোরাঁয় খাওয়া দাওয়া করেন। সেই ছবি ফেসবুকে শেয়ার করেন তাঁর স্ত্রী। কিন্তু এরপরেই জল্পনা শুরু করে দেন মিডিয়ার একাংশ। কারণ, সেই সময় নাকি ওই রেস্তরাঁয় বিজেপির নেতারাও ছিলেন। এরপরেই দুয়ে দুয়ে চার করে নেন মিডিয়ার কেউ কেউ! বাধ্য হয়ে মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়ায় জিতেন্দ্র তিওয়ারি পোস্ট করেন, “এটা খুবই বেদনার যে একটা অংশের লোকে আমাকে বিজেপির সঙ্গে যুক্ত করতে চেষ্টা করছেন। কিন্তু খবরটা পুরোপুরি মিথ্যা। আমি দিদির সঙ্গে আছি এবং ৪৮ ঘণ্টার মধ্যে আমি সক্রিয়ভাবে ময়দানে নেমে আমার ক্ষমতা অনুযায়ী দলের শক্তিবৃদ্ধির কাজ শুরু করব’।

টানাপোড়েনের শুরু গত ১৪ ডিসেম্বর। আগের দিন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে লেখা তাঁর কড়া চিঠি সেদিন প্রকাশ করে দেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। রাজনীতি করতে গিয়ে কেন্দ্রীয় সাহায্য না নিয়ে আসানসোলের উন্নয়ন থমকে দিয়েছে রাজ্য সরকার। এটাই ছিল চিঠির বিষয়। এর পরেই ফিরহাদ হাকিমের সঙ্গে তিনি প্রকাশ্য বিবাদে জড়িয়ে পড়েন। আসানসোল পুরসভার প্রশাসক এবং দলের জেলা সভাপতির পদ থেকে সরে দাঁড়ান তিনি। তাঁর বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে প্রবল জল্পনা শুরু হয়৷

আরও পড়ুন- জিতেন্দ্র তিওয়ারিকে কি ফের জেলা সভাপতি করবে তৃণমূল?

মুখ্যমন্ত্রী ফোন করার পরেও তিনি ১৭ ডিসেম্বর কাঁকসায় সাংসদ সুনীল মন্ডলের বাড়িতে চলে যান শুভেন্দু অধিকারির সঙ্গে দেখা করতে। তবে ১৮ ডিসেম্বর রাতে মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠক সেরে বেরিয়ে তিনি জানান, তিনি তৃণমূলে ছিলেন, আছেন, থাকবেন। তবে তারপর প্রায় দেড় সপ্তাহ পরে রবিবার সাঁওতালদের পৃথক ‘সারিধরম কোড’ এর দাবিতে অরাজনৈতিক মিছিলে হাঁটা ছাড়া কোনও রাজনৈতিক কর্মসূচীতে তাঁকে দেখা যায়নি।

৪৮ ঘন্টার মধ্যে মাঠে নামবেন দলের শক্তিবৃদ্ধির জন্য। সোশ্যাল মিডিয়ায় বার্তা জিতেন্দ্র তিওয়ারির। দলে তাঁর নতুন ভূমিকা কি হবে তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: