কমিউনিটি হল প্রবেশ তোরণের উদ্বোধন করলেন বারাবনির বিধায়ক

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, সালানপুরঃ ক্ষুদিকা গ্রামের ষোলআনা দুর্গা মন্দিরের সামনে একটি কমিউনিটি হলের উদ্বোধন করলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়। আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদের দেওয়া ৪২ লক্ষ টাকায় এই হলটি নির্মাণ করা হয়েছে।

এছাড়া, এদিনই ঝাড়খন্ড সীমান্তে রূপনারায়ণপুর এলাকায় প্রবেশ তোরণেরও উদ্বোধন করেন বিধায়ক। ঝাড়খন্ড থেকে এই রাস্তা দিয়েই বাসিন্দারা পশ্চিমবঙ্গে আসেন। রূপনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের ১ লক্ষ ১০ হাজার টাকা ব্যয়ে রুনাকুড়া ঘাট ও রূপনারায়ণপুর নাকা পয়েন্টে এই গেট নির্মাণ করা হয়।

বিধায়ক বলেন, ‘‘ক্ষুদিকা গ্রামের বাসিন্দারা দীর্ঘদিন ধরে পানীয় জলের সমস্যা ও কমিউনিটি হল না থাকার কথা বলেছেন এখানকার বাসিন্দারা। বর্তমানে এই অঞ্চলের জলের সমস্যা দূর হয়েছে। এবার কমিউনিটি হলও হয়ে গেল।’’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক সমাজসেবী ভোলা সিং, তৃণমূল নেতা সমাজসেবী ফুচু বাউরি, সুবীর নন্দী, বাপ্পা মণ্ডল প্রমুখ।

https://durgapur24x7.com/bandh-supporters-give-tmc-flag-and-chocolate-to-police-in-durgapur/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: