বিজেপির মহিলা ‘গোঁজ’ প্রার্থীর উপরে ‘হামলা’ দুর্গাপুরে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৪ এপ্রিল ২০২১: নির্বাচনী প্রচারের শেষলগ্নে এসে হামলার মুখে পড়লেন দুর্গাপুর পশ্চিমের বিজেপি প্রার্থী লক্ষ্মণ ঘোড়ুইয়ের বিরুদ্ধে দাঁড়ানো নির্দল প্রার্থী চন্দ্রমল্লিকা বন্দ্যোপাধ্যায়। এমনই অভিযোগ তুলেছেন তিনি। তাঁর অভিযোগ, প্রচার সেরে ফেরার সময় ডিএসপি টাউনশিপের কণিষ্ক রোড থেকে মেনগেটে যাওয়ার সময় লিঙ্ক রোডে কয়েকজন এসে তাঁকে আটকে হেনস্থা করে। তাঁর ব্লাউজ ছিঁড়ে দেওয়া হয়। একজন ব্লেড নিয়ে হামলা চালাতে যায়। তাঁর সঙ্গে থাকা অনুগামীরা তাদের হঠিয়ে দেয়।

দেখুন ভিডিও

বিজেপির পক্ষ থেকে যাবতীয় অভিযোগ অস্বীকার করে জানানো হয়েছে, ইতিমধ্যেই রাজ্যে সরকার গড়ার জন্য প্রয়োজনীয় সংখ্যাগরিষ্ঠতা পেয়ে গিয়েছে বিজেপি। তাছাড়া লোকসভা ভোটের ফলাফল বলছে, দুর্গাপুর পশ্চিম বিজেপির নিশ্চিত আসন। সেখানে কে নির্দল হয়ে দাঁড়ালেন তার কোনও গুরুত্ব নেই দলের কাছে।

লক্ষ্ণণ ঘোড়ুইয়ের বিরুদ্ধে দূর্নীতি ও বেআইনি কাজকর্মের অভিযোগ তুলে দীর্ঘদিনের বিজেপি নেত্রী চন্দ্রমল্লিকা বন্দ্যোপাধ্যায় নির্দল হিসাবে মনোনয়ন জমা দেন। লক্ষ্মণবাবু অবশ্য অভিযোগ উড়িয়ে দেন। অনেকে ভেবেছিলেন, শেষ পর্যন্ত মনোনয়ন তুলে নেবেন তিনি। কিন্তু তা হয়নি। বিজেপির গোঁজ প্রার্থী হয়ে দাঁড়িয়ে যান।

তাঁর অভিযোগ, শুক্রবার সন্ধ্যায় তিনি আমরাই এলাকায় প্রচারের সময় বিজেপি প্রার্থীর লোকজন ওই এলাকা দিয়ে গিয়ে প্রচার বন্ধ করার ইঙ্গিত দেয়। কিন্তু তিনি প্রচার চালিয়ে যান। এরপর ফেরার সময় তাঁর উপরে হামলা হয়। তিনি একটি ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দেন। যদিও ওই ভিডিও সত্যাসত্য যাচাই করে দেখেনি দুর্গাপুর দর্পণ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন- 9434312482

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: