সুস্বাস্থ্য কেন্দ্রের নতুন ভবনের উদ্বোধন নাচনে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ বৃহস্পতিবার দুর্গাপুর-ফরিদপুর ব্লকের নাচন গ্রামে উদ্বোধন হল সুস্বাস্থ্য কেন্দ্রের। উদ্বোধক লাউদোহার বিএমওএইচ অভিষেক রায়। উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সুজিত মুখার্জি সহ অন্যান্যরা।

এই কেন্দ্রের কমিউনিটি হেলথ অফিসার মৌসুমী সাহা জানান, এই সুস্বাস্থ্য কেন্দ্র চালু হওয়ায় লাউদোহা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের উপর রোগীর চাপ কমবে। নাচন সংলগ্ন অন্তত  পাঁচটি গ্রামের মানুষকে আর লাউদোহা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে যেতে হবে না। সুস্বাস্থ্য কেন্দ্রে বিনামূল্যে চিকিৎসা পাবেন রোগীরা। এমনকি প্রসূতিরাও তাঁদের ওষুধ এখান থেকেই সংগ্রহ করতে পারবেন। তাঁদেরও আর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে যেতে হবে না।

এলাকায় এমন একটি স্বাস্থ্য পরিকাঠামো গড়ে ওঠায় খুশি স্থানীয় বাসিন্দারা। জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সুজিতবাবু বলেন, এলাকার বিশেষ করে দুস্থ মানুষজনের খুব সুবিধা হবে। লাউদোহা যাতায়াতের ভাড়া লাগবে না। সহজেই নাচনে এসে চিকিৎসা করিয়ে নিতে পারবেন।

https://durgapur24x7.com/liver-disease-patient-gets-sasthya-sathi-card-within-24-hours/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: