Infinix Hot 9 Pro worth buying for the price of Rs. 9,999? Pix of that smartphone

Infinix Hot 9 Pro worth buying ? স্মার্টফোনটির প্রধান প্রধান বিশেষত্ব এবং সীমাবদ্ধতা নিয়ে একটু আলোচনা করা যাক।

Infinix Hot 9 Pro worth buying for the price of Rs. 9,999? Infinix Hot 9 Pro মিডিয়াটেক হেলিও পি 22 প্রসেসর এবং অন্যান্য যা স্পেশিফিকেশন ব্যবহার করেছে তাতে মনে করা হচ্ছে, দশ হাজারের নীচের ফোন হিসাবে সাধারণ ব্যবহারের জন্য যথেষ্টই ঠিকঠাক।

কিন্তু সমস্যাটা অন্য জায়গায়। আপনি যখন মিডিয়াটেক গেমিং প্রসেসরযুক্ত অন্যান্য স্মার্টফোনের সাথে এটির তুলনা করবেন, তখন মনে হবে Infinix Hot 9 Pro আপনার প্রত্যাশা পূরণ করতে পারছে না। আপনি নিশ্চিতভাবেই মিডিয়াটেক হেলিও জি 70 প্রসেসর যুক্ত Realme Narzo 10A বা Realme C3 এর সঙ্গে Infinix Hot 9 Pro এর তুলনা করবেন।

Pix of Infinix Hot 9 Pro. Infinix Hot 9 Pro worth buying for the price of Rs. 9,999?
Infinix Hot 9 Pro

তবে আপনার জানা দরকার, এই স্মার্টফোনগুলিতে যেমন তুলনায় ভালো গেমিং প্রসেসর রয়েছে তেমনই Infinix Hot 9 Pro-তে এই সব স্মার্টফোনের তুলনায় বেশ কিছু ভালো ফিচার রয়েছে। সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, Infinix Hot 9 Pro গেমিংয়ের জন্য যথোপযুক্ত নয়।

Realmi X সবথেকে সস্তায় পেতে ক্লিক করুন-

উদাহরণস্বরূপ, হেলিও জি 70 প্রসেসর যুক্ত Realme Narzo 10A গেমারদের পক্ষে ভাল, Realme C3 এর চেয়ে উন্নত ক্যামেরা রয়েছে। তবে এটিতে ভালো স্টোরেজ নেই এবং 8500 টাকায় আপনি কেবল 3 জিবি র‌্যাম এবং মাত্র 32 জিবি ইন্টারন্যাল স্টোরেজ পাবেন। এমনকি সামনের ক্যামেরাটিও মাত্র 5 এমপির।

অন্যদিকে, Infinix Hot 9 Pro আপনাকে দিচ্ছে কোয়াড এলইডি ফ্ল্যাশ একটি 48 এমপি কোয়াড রিয়ার ক্যামেরা এবং একটি 8 এমপি ফ্রন্ট ক্যামেরা, সেটিও এলইডি ফ্ল্যাশ যুক্ত। এছাড়াও, 4 জিবি র‌্যাম এবং 64 জিবি ইন্টারন্যাল স্টোরেজ অবশ্যই বেশ ভালো। সুতরাং Realme Narzo 10A কে আপাতত সরিয়ে রাখছি আমরা।

Realme C3 নিয়ে বলতে গেলে বলতে হয়, আপনি অবশ্যই 4 জিবি র‌্যাম এবং 64 জিবি ইন্টারন্যাল স্টোরেজ পেতে পারেন যা যথেষ্ট ভাল। Infinix Hot 9 Pro বা Realme Narzo 10A এর মতোই থাকছে একটি 5000 mAh ব্যাটারি।

তবে আপনি যদি Infinix Hot 9 Pro এর ক্যামেরা বিভাগটি দেখেন, তবে আপনি আসল পার্থক্যটি বুঝতে পারবেন। Realme C3-তে কেবলমাত্র 5 এমপি ফ্রন্ট ক্যামেরা এবং 12 এমপি ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে।

এছাড়াও, এই স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই। সেখানে Infinix Hot 9 Pro-তে আপনি পাচ্ছেন কোয়াড এলইডি ফ্ল্যাশ যুক্ত 48 এমপি কোয়াড রিয়ার ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ যুক্ত 8 এমপি ফ্রন্ট ক্যামেরা।

সুতরাং, মনে করা যায়, 10 হাজার টাকার নীচের ফোন হিসাবে Infinix Hot 9 Pro বেশ ভালো এবং একটি দুর্দান্ত বিকল্প।

By aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

3 thoughts on “Infinix Hot 9 Pro worth buying? Infinix Hot 9 Pro কেনার আগে দেখে নিন।”

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: