মলয় ঘটকের বিরুদ্ধে প্রার্থী দিল আইএসএফ, সংখ্যালঘু ভোট নিয়ে দুশ্চিন্তা তৃণমূলে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, আসানসোল, ১১ মার্চ ২০২১: ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকির নেতৃত্বাধীন ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট (আইএসএফ) পশ্চিম বর্ধমান জেলার একটি মাত্র আসনেই প্রতিদ্বন্দ্বিতা করছে। সেটি হল আসানসোল (উত্তর) কেন্দ্র। জেলার বাকি ৮ টি আসনের মধ্যে ৫ টিতে বামেরা এবং ৩ টিতে লড়ছে কংগ্রেস।

আসানসোল (উত্তর) আসনে তৃণমূলের প্রার্থী রাজ্যের বিদায়ী শ্রম ও আইনমন্ত্রী মলয় ঘটক। ওই কেন্দ্রের সংখ্যালঘু ভোট বরাবর তৃণমূলের দখলে। বিশেষ করে রেলপাড় অঞ্চলের ভোটারদের বড় অংশই সংখ্যালঘু সম্প্রদায়ভুক্ত। গত পুরসভা ভোটে সেখান থেকে জয়ী হয়েছিলেন সিপিএম প্রার্থী ওয়াসিমুল হক। তিনি সম্প্রতি তৃণমূলে যোগ দেওয়ায় আরও স্বস্তি পান তৃণমূল নেতৃত্ব। কিন্তু শাকে বালির মতো হাজির হয়েছে আইএসএফ!

২০১৬ সালের বিধানসভা নির্বাচনে ওই আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছিল কংগ্রেস। এবার সংখ্যালঘু ভোটব্যাঙ্কে ভাগ বসানোর লক্ষ্যেই ওই আসনটি আইএসএফ-কে ছেড়েছে সংযুক্ত মোর্চা, এমনটাই মত জেলার রাজনৈতিক ওয়াকিবহাল মহলের। এর ফলে মলয় ঘটকের লড়াই বেশ কঠিন হবে বলে মনে করছেন তাঁরা। যদিও তৃণমূল নেতৃত্ব তা নিয়ে চিন্তিত নন বলে জানিয়েছেন। তাঁদের দাবি, সংখ্যালঘুদের প্রকৃত উন্নয়ন মমতা বন্দ্যোপাধ্যায়ই করতে পারেন, সেটা অধিকাংশ সংখ্যালঘু মানুষজনই মানেন।

https://durgapur24x7.com/why-naren-chakraborty-is-tmc-candidate-in-pandabeswar-ac/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: