একদম বিনামূল্যে জিও ফাইবার দিচ্ছে রিলায়েন্স জিও

প্রথম এক মাস সম্পূর্ণ বিনামূল্যে। পছন্দ হলে পরের মাসে রাখতে পারেন। না হলে ফেরত দিয়ে দেবেন। জিও ফাইবার নিয়ে এমন আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে রিলায়েন্স জিও।

জিও ফাইবার

জিও ফাইবার কি তা আর এখন নতুন করে বলার দরকার নেই। কমবেশি সবাই এতদিনে জেনে গিয়েছেন। রিলায়েন্স জিও নিয়ে এসেছে বিশেষ ধরণের সেট টপ বক্স। যা দিয়ে আপনি আপনার টিভিকে বানিয়ে ফেলতে পারেন স্মার্ট টিভি। একই সঙ্গে ডিটিএইচ, ওটিটি, ইউটিউব, ভিডিও কনফারেন্স, ব্রাউজার, হাইস্পিড ইন্টারনেট- সব কিছু!

সেট টপ বক্সের দাম কত

দাম সাড়ে ৬ হাজার টাকা। কিন্তু তা পাবেন একেবারে বিনামূল্যে। প্রথম মাসে কোনও চার্জ লাগবে না। এক মাস ট্রায়াল ফ্রি। পছন্দ হলে রাখবেন। তা না হলে সংস্থা ফেরত নিয়ে চলে যাবে।

মাসিক রিচার্জ

প্রথম মাসে ফ্রি। এরপর মাসে সব থেকে কম ৩৯৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। এছাড়াও আপনার চাহিদা মতো ৬৯৯, ৯৯৯, ১৪৯৯, ২৪৯৯, ৩৯৯৯, ৮৪৯৯ টাকা মূল্যের রিচার্জ প্ল্যান এনেছে সংস্থা।

কি কি পাবেন সেট টপ বক্স থেকে

১১ টি পেড অ্যাপস সম্পূর্ণ বিনামূল্যে

নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টার, অ্যামাজনের মতো ১২ টি পেড অ্যাপস পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। এসবের সাবস্ক্রিপশন করার দরকার নেই। সব ফ্রি।

ইউটিউব কতক্ষণ দেখতে পাবেন

সারাদিন ইউটিউব দেখতে পারেন। যে কোনও ভিডিও, যখন খুশি ইউটিউবে ভিডিও দেখার সুযোগ পাবেন।

টিভিতে কি কি দেখতে পাবেন

এখনকার সমস্ত চ্যানেল তো বটেই। সব ডিটিএইচ চ্যানেলের পুরনো সব শো, সব এপিসোড দেখা যাবে। পছন্দের বহু পুরনো কোনও সিরিয়ালের সব এপিসোডও চাইলেই দেখতে পাবেন। এক কথায় নতুন-পুরনো সব দেখার সুযোগ এনে দিচ্ছে জিও ফাইবার।

পছন্দের সিনেমা দেখতে চান

খুব সহজ। কিছুই করতে হবে না। রিমোটের কাছে মুখ নিয়ে গিয়ে সিনেমার নামটা উচ্চারণ করুন। ব্যাস! টিভিতে শুরু হয়ে যাবে আপনার পছন্দের সিনেমা। এক কথায় বলা যায়, মুখের কথা ফসকে বেরোলেই কাজ শুরু করে দেবে স্মার্ট টিভি।

হাইস্পিড ইন্টারনেটের সুবিধা

বিনামূল্যে হাইস্পিড ইন্টারনেটের যাবতীয় সুবিধা মিলবে সেট টেপ বক্স থেকে। বাড়িতে যে কোনও ডিভাইসে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আলাদা করে ইন্টারনেট সংযোগের দরকার নেই।

ভিডিও কলিংয়ের সুবিধা

যতক্ষণ ইচ্ছা ভিডিও কলিং করা যাবে। বহু জনের সঙ্গে ভিডিও কনফারেন্সও করা যাবে।

বিনামূল্যে এক মাসের জন্য জিও সেট টপ বক্স ফ্রি ট্রায়াল পেতে যোগাযোগ- 18008908900 ।   

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: