ফের জিও ধামাকা! এবার HD Video Calling App নিয়ে হাজির JioMeet

লকডাউন তো কি হয়েছে? সেই যে শুরু হয়েছে জিও ধামাকা, পর পর ধামাকা দিয়েই চলেছে রিলায়েন্স। লকডাউনেও তার বিরাম নেই!

এবার আসতে চলেছে JioMeet ভিডিয়ো কলিং অ্যাপ। একটি রিপোর্টে দাবি করা হয়েছে, ভিডিয়ো কলিংয়ে HD অভিজ্ঞতা আনবে এই অ্যাপ। এ’সপ্তাহেই JioMeet এর ঘোষণা দিয়েছে মুকেশ আম্বানির সংস্থা।

মনে করা হচ্ছে, গুগল ডুও, জুমের মতো ভিডিয়ো কলিং অ্যাপগুলিকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে আসছে রিলায়েন্সের JioMeet।

ঠিক কবে নাগাদ JioMeet আত্মপ্রকাশ করবে তা এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, খুব তাড়াতাড়িই চালু হয়ে যাবে রিলায়েন্সের নতুন এই অ্যাপ। গুগল প্লে স্টোরে ইতিমধ্যেই রেখে দেওয়া হয়েছে অ্যাপটিকে। যদিও ডাউনলোড করতে চাইলে চলে আসছে- We’re sorry, the requested URL was not found on this server।

বাজারের সমীক্ষা বলছে, লকডাউনের সময়ে ভিডিয়ো কলিং অ্যাপগুলির জনপ্রিয়তা বহুগুণ বেড়ে গিয়েছে। ব্যক্তিগত হোক বা অফিসিয়াল, যে কোনও দরকারে এই অ্যাপগুলি মশকিল আসান হয়ে হাজির হয়েছে। বাজার বিশেষজ্ঞরা মনে করছেন, এই সুযোগটাকে নিশ্চয়ই কাজে লাগাতে চাইবে রিলায়েন্স। তাই খুব শীঘ্র বাজারে আসবে JioMeet।

JioMeet নিয়ে বিস্তারিত তথ্য এখনও প্রকাশ করেনি রিলায়েন্স। তবে জানা গিয়েছে, অ্যান্ড্রয়েড ও iOS, দুই প্ল্যাটফর্মেই ব্যবহার করা যাবে এই অ্যাপ্লিকেশন। JioMeet এর বিজনেস প্ল্যানে নাকি একসঙ্গে একশো জন ভিডিয়ো কল করতে পারবেন।

রিলায়েন্সের তরফে JioMeet নিয়ে খুব বেশি তথ্য জানানো হয়নি। JioMeet এর ফিচার্স সম্পর্কে জানতে গেলে বলা হয়েছে, jiomeet.jio.com ওয়েবসাইটে যেতে।F

Website of JioMeet

কিন্তু সেখানে গিয়ে দেখা গিয়েছে, শুধু ধন্যবাদ জানানো হচ্ছে আগ্রহ প্রকাশের জন্য!

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: