বিজেপির বিনামূল্যে নেতা চাই, তৃণমূল ওদের কথা ভাবছে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

 

শুভেন্দু অধিকারীকে নিয়ে বিজেপি-তৃণমূলের তরজা চলছে রাজ্য জুড়েই। সোমবার বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু ব্যানার্জী ও তৃণমূলের জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারির বাকযুদ্ধে সরগরম হয়ে উঠল দুর্গাপুর।

সোমবার দুর্গাপুরে বিজেপির চায়ে পে চর্চায় যোগ দেন বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু ব্যানার্জী। তাঁর অভিযোগ, পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় মাফিয়া, দুষ্কৃতী, এক শ্রেণীর পুলিশ, প্রশাসনকে নিয়ে এমন একটা সিস্টেম গড়ে তুলেছেন, এখানে আইনের শাসন নেই, উন্নয়ন নেই, মা-বোনেদের সম্মান নেই, বিরোধীদের হত্যা করা হয়। এই সিস্টেমের বিরুদ্ধে যাঁরা লড়বেন তাঁদের সবাইকে বিজেপিতে স্বাগত জানায় বলে জানান রাজু ব্যানার্জী।

দেখুন ভিডিও

 

শুভেন্দু অধিকারী প্রসঙ্গে তিনি বলেন, ‘‘শুভেন্দু অধিকারী আসবেন কিনা সেটা তিনিই বলতে পারবেন। তবে তাঁর জায়গা তৃণমূলে নয়। তিনি ভালো খেলোয়াড়। কিন্তু ভুল কোর্টে খেলছেন।” তিনি জানান, বাংলার যুব সমাজের উপরে শুভেন্দু অধিকারীর প্রভাব আছে। নন্দীগ্রামের আন্দোলনে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। তিনি এলে গণতন্ত্রের পুনপ্রতিষ্ঠার লড়াই আরও শক্তিশালী হবে।

শুভেন্দু অধিকারী নিয়ে এই টানাপোড়েনের জবাবে তৃণমূলের জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিবঙ্গ সরকার বিনামূল্যে রেশন দেওয়া, বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা, স্কুলের বই, জুতো, সাইকেল থেকে শুরু করে সব কিছু দেওয়ার ব্যবস্থা করেছে। কিন্তু বিজেপি নেতাদের তাতে মন ভরছে না। ওঁদের বিনামূল্যে নেতা চাই। কিন্তু এই রাজ্যে এমন কোনও প্রকল্প তৈরি হয়নি। যেভাবে ওঁরা নেতা নেই বলে অন্য দলের নেতাদের ডাকছেন, তাতে আমাদের ভাবতে হবে এই ধরণের প্রকল্পের ব্যাপারে।

https://durgapur24x7.com/jiten-tiwari-vs-raju-banerjee-swarup-murder-case/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: