দলনেত্রীর সঙ্গে জিতেন্দ্র তিওয়ারির বৈঠকের সম্ভাবনা শুক্রবার

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

আসানসোলঃ দৃশ্যপট বদলাচ্ছে দ্রুত। বরং বলা ভালো, দৃশ্যপট জটিল হচ্ছে দ্রুত। জিতেন্দ্র তিওয়ারি ক্রমশ আরও একরোখা হয়ে উঠছেন।

মঙ্গলবার কলকাতায় ক্যামাক স্ট্রিটের অফিসে তাঁকে বৈঠকে ডাকা হয়েছে বলে দলীয় একটি সূত্রে বলা হয়। সে প্রসঙ্গে সোমবার সন্ধ্যায় সংবাদমাধ্যমকে তিনি বলেন, “ডাকা হয়েছে যাব। কি বলে শুনব। আসানসোলের উন্নয়নে যদি ওরা বলে হেল্প করতে রাজি, ভাল। আসানসোলের মানুষকে বঞ্চিত করা যাবে না।”

তবে তিনি যে কলকাতামুখো হচ্ছেন না, মঙ্গলবার সকালেই তা পরিস্কার হয়ে যায়। সকালে তিনি ধাদকা রোডের আদর্শ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন। পরে রেলপাড়ে লাইব্রেরির উদ্বোধন করেন। এরপর হিন্দিভাষীদের একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি।

যেখানেই গিয়েছেন, এখন পর্যন্ত তাঁকে ঘিরে রেখেছেন তৃণমূলের কর্মী-সমর্থকেরাই। রানিগঞ্জ টিডিবি কলেজে তাঁর সমর্থনে সোমবার মিছিল করেছে তৃণমূল ছাত্র পরিষদ। তৃণমূলের প্রতি সরাসরি কোনও ক্ষোভ তিনি প্রকাশ করেননি। তবে তাঁর সাফ কথা, মমতা বন্দ্যোপাধ্যায় যদি কিছু বলেন সেটা তিনি শুনবেন, মানবেন। বাকি কে কি বলল তাতে তাঁর বয়ে গেছে।

আরও পড়ুন- জিতেন্দ্র তিওয়ারির গোপনীয় চিঠি কে কোন উদ্দেশ্যে বিজেপির হাতে তুলে দিলেন

জিতেন্দ্র তিওয়ারির বক্তব্য, আসানসোল থেকে হাজার হাজার কোটি টাকা রেভিনিউ যাবে। আরা আসানসোলকে বঞ্চিত করা হবে, এটা মানা হবে না। তাঁর কথায, “দিদি আসানসোলকে ভালোবাসেন। তিনি আসানসোলকে অনেক কিছু দিয়েছেন। কিন্তু দিদির যারা সৈনিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে তারা যদি আসানসোলকে বঞ্চিত করে আমরা মেনে নেব না।”

তৃণমূলের একটি সূত্রে জানা গিয়েছে, উত্তরবঙ্গ থেকে মুখ্যমন্ত্রী ফেরার পরে ১৮ ডিসেম্বর বৈঠকের সম্ভাবনা রয়েছে। সেদিকেই এখন তাকিয়ে আছেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের নেতা-কর্মীরা।

(খবর ভালো লাগলে শেয়ার করবেন)

https://durgapur24x7.com/confidential-letter-published-by-people-of-own-party-alleged-jitendra-tiwari/

 

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: