অক্সিজেন প্ল্যান্ট পরিদর্শনে প্রশাসনের কর্তারা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৫ মে ২০২১: অক্সিজেনের স্টক খতিয়ে দেখতে অক্সিজেন প্ল্যান্ট পরিদর্শন করতে শুরু করেছে প্রশাসন। বুধবার কাঁকসা ব্লক প্রশাসনের কর্তারা বিরুডিহায় অক্সিজেন প্ল্যান্ট পরিদর্শন করেন। কত সিলিন্ডার কোথায় পাঠানো হয়েছে, স্টকে থাকা বাকি সিলিন্ডার কোথায় সরবরাহ করা হবে সব খোঁজ নেন তাঁরা।
দেখুন ভিডিও

করোনার দ্বিতীয় ঢেউয়ে শ্বাসকষ্টের সমস্যায় বেশি ভুগছেন আক্রান্তরা। প্রায় সব জায়গায় দেখা দিয়েছে অক্সিজেনের আকাল। আবার অক্সিজেন নিয়ে কালোবাজারিও শুরু হয়েছে। টাস্ক ফোর্স কালোবাজারি আটকাতে অভিযানে নেমেছে। কলকাতা ও কলকাতার উপকন্ঠ থেকে কয়েকজন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার ২ নম্বর জাতীয় সড়কের ধারে বিরুডিয়ায় একটি অক্সিজেন প্ল্যান্ট পরিদর্শন করেন কাঁকসার বিডিও সুদীপ্ত ভট্টাচার্য সহ প্রশাসনের অন্যান্য কর্তারা।  সঙ্গে ছিল পুলিশ। বিডিও কারখানার স্টক খতিয়ে দেখেন। তিনি জানান, ইতিমধ্যেই প্রতিশ্রুতি মতো সিলিন্ডার নির্দিষ্ট জায়গায় পাঠিয়েছেন কারখানা কর্তৃপক্ষ। তবে কিছু সিলিন্ডার কোথায় পাঠানো হয়েছে সেই তথ্য তখনই জানাতে পারেননি তাঁরা। তাঁদের দ্রুত তা জানিয়ে দিতে বলা হয়েছে। অক্সিজেন নিয়ে যাতে কোনও রকম গরমিল বা কালোবাজারি না হয় তা নিশ্চিত করতেই এই অভিযান।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: