মানিক উপাধ্যায় ও পাপ্পু উপাধ্যায় স্মৃতি নক আউট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন বারাবনির বিধায়ক

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, বারাবনিঃ বারাবনি ব্লকের কপিষ্ঠায় তৃণমূলের উদ্যোগে কপিষ্ঠা ফুটবল ময়দানে শনিবার থেকে শুরু হল মানিক উপাধ্যায় উইনার্স ও পাপ্পু উপাধ্যায় রানার্স কাপ স্মৃতি নক আউট ক্রিকেট টুর্নামেন্ট।

নেতাজির জন্মদিনে জাতীয় পতাকা উত্তোলন করে এবং নেতাজি, মানিক উপাধ্যায় ও পাপ্পু উপাধ্যায়ের ছবিতে মাল্যদান করে জাতীয় সঙ্গীতের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন করেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়। তিনি বলেন, ‘‘এই টুর্নামেন্ট কিছু কারণে বন্ধ হয়ে গিয়েছিল। আমার বাবা ও দাদার নামে এই টুর্নামেন্ট হয়ে থাকে। ফের চালু হওয়ায় আমি খুশি।’’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারাবনি ব্লকের তৃণমূল সভাপতি তথা জেলা পরিষদ সদস্য অসিত সিংহ, বারাবনি ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউরি, সহ সভাপতি সুকুমার সাধু প্রমুখ।

টুর্নামেন্টের প্রথম ম্যাচ ছিল ডামরা একাদশ বনাম চিত্তরঞ্জন ফাইভ স্টারের মধ্যে। টসে জিতে চিত্তরঞ্জন ফাইভ স্টার বোলিং করার সিদ্ধান্ত নেয়। ডামরা একাদশ প্রথমে ব্যাট করে ১৬ ওভারে ১০১ রানের টার্গেট দেয়। জবাবে চিত্তরঞ্জন ফাইভ স্টার ১০ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের রান তুলে নেয়। ৮ উইকেটে জয়লাভ করে চিত্তরঞ্জন ফাইভ স্টার ক্লাব। ম্যান অফ দা ম্যাচ হন চিত্তরঞ্জন ফাইভ স্টারের মিলন বাউরি। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ গ্রহণ করেছে।

https://durgapur24x7.com/south-india-tour-from-asansol-by-bharat-darshan-special-tourist-train/

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: