আসানসোল-বর্ধমান লোকাল চালু ২ ডিসেম্বর থেকে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

অবশেষে লোকাল ট্রেন চালু হচ্ছে ২ ডিসেম্বর থেকে। খুশি হাজার হাজার নিত্যযাত্রী। পূর্ব রেল সূত্রে জানা গিয়েছে, আপাতত আসানসোল ডিভিশনে ২২ টি ট্রেন চালু হচ্ছে।

দেখুন টাইমটেবিল

 

আসানসোল ডিভিশনে ৮ টি ট্রেন চলবে বর্ধমান-আসানসোল সেকশনে। আসানসোল থেকে ছাড়বে সকাল ৬-২০, ৯-০০, সন্ধ্যা সাড়ে ৬ টা এবং রাত ৯-৫০ এ। অন্যদিকে, বর্ধমান থেকে ট্রেন ছাড়বে সকাল ৬-২০, ৯-৫০, বিকাল ৪-০৫ ও ৫-২৫ এ।

অণ্ডাল-সাঁইথিয়া সেকশনে ৪ টি ট্রেন চলবে। অণ্ডাল থেকে ছাড়বে সকাল ৮-১০ ও বিকাল ৫-১০ এ। সাঁইথিয়া থেকে ছাড়বে সকাল ১০-৪০ এবং রাত ৮-০০ টায়। অণ্ডাল-জশিডি সেকশনে ২ টি প্যাসেঞ্জার ট্রেন চলবে। অণ্ডাল থেকে ছাড়বে সকাল ৬-৩৫ এবং জশিডি থেকে দুপুর ২-২৫ এ।

আসানসোল-জশিডি-ঝাঁঝা সেকশনে চারটি ট্রেন চলবে। আসানসোল থেকে ঝাঁঝা ট্রেন ছাড়বে সকাল ৯-৩৫ এ। বিকাল ৫-২৫ এ ছাড়বে জশিডি গামী ট্রেন। অন্যদিকে ঝাঁঝা থেকে আসানসোল আসার ট্রেন ছাড়বে দুপুর ১-২০ নাগাদ। এছাড়া বৈদ্যনাথ ধাম থেকে আসানসোলগামী ট্রেন ছাড়বে সকাল ৬-১০ নাগাদ।

এছাড়া আসানসোল-ধানবাদ সেকশনে চারটি ট্রেন চলবে। আসানসোল থেকে ট্রেন ছাড়বে সকাল ৮ টা, সন্ধ্যা ৬-১০ এ। ধানবাদ থেকে ট্রেন ছাড়বে সকাল ৯-৫০ এবং রাত ৯-১৭ নাগাদ।

 

পূর্ব রেল সূত্রে আরও জানা গিয়েছে, হাওড়া ডিভিশনে ৩০ টি ট্রেন চালু হচ্ছে। ৮ টি করে ট্রেন চলবে বর্ধমান-রামপুরহাট, কাটোয়া-আজিমগঞ্জ এবং রামপুরহাট-গুমানি সেকশনে। ২ টি ট্রেন চলবে রামপুরহাট-দুমকা-জশিডি সেকশনে। ৪ টি প্যাসেঞ্জার ট্রেন চলবে আজিমগঞ্জ-রামপুরহাট সেকশনে। এছাড়া মালদহ ডিভিশনে ২ টি ট্রেন চলবে মালদহ-বারহাড়োয়া সেকশনে।

https://durgapur24x7.com/special-train-will-start-from-dhanbad-to-howrah-from-1st-december/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: