লকডাউন কিং এবং লকডাউন কুইন, সম্রাট মুখার্জীর মডেল হান্টে যোগ দিতে পারেন আপনিও

এখানে ক্লিক করে আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৪ জুন ২০২১: সম্রাট মুখার্জী। মডেল, অভিনেতা। দুর্গাপুরের সঙ্গে তাঁর বিশেষ যোগ রয়েছে। ৫৪ ফুট রোডে তাঁর একটি মডেলিং ইনস্টিটিউট এসএমপিএআই এর সুবাদে এই শহরের অনেকেই তাঁকে বিশেষ ভাবে চেনেন। এছাড়া টেলিভিশনের পর্দা বা সিনেমা তো আছেই। মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন। পরে যোগ দেন অভিনয়ে। ভবিষ্যৎ প্রজন্মকে তালিম দেওয়ার কাজ করছেন বেশ কয়েক বছর ধরে।

করোনা পরিস্থিতি ও লকডাউনে প্রচলিত পদ্ধতিতে ছেদ পড়েছে। কাজকর্ম প্রায় বন্ধ হয়ে গিয়েছে মডেলিং ইনস্টিটিউটগুলির। এই পরিস্থিতিতে ভার্চুয়াল মোডে পূর্ব ভারতের সবথেকে বড় মডেল হান্ট ‘লকডাউন কিং এবং লকডাউন কুইন’ এর আয়োজন করার উদ্যোগ নিয়েছেন সম্রাট। এই অনলাইন ফ্যাশন কনটেস্টে বিচারকের দায়িত্বে থাকবেন দেশের সুপার মডেল, ফ্যাশন ফটোগ্রাফার, অভিনেত্রীরা। সঞ্চালনার দায়িত্বে থাকবেন সম্রাট নিজেই। অংশগ্রহণকারীদের বয়স হতে হবে ১৪ থেকে ৩০ বছরের মধ্যে।

জানুন বিস্তারিত এই টুইট থেকে

জুন মাস জুড়ে চলবে এই প্রতিযোগিতা। সম্রাট জানিয়েছেন, প্রতিযোগীরা ভিডিও করে তাঁদের পারফরমেন্স পাঠিয়ে দেবেন। প্রাথমিক বাছাইয়ের পর বিচারকেরা ভার্চুয়ালি প্রতিযোগীদের সঙ্গে কথা বলবেন। দীর্ঘদিন ধরে গৃহবন্দী থাকা তরুণ প্রজন্ম এই মডেল হান্টে মন খুলে যোগ দিয়ে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাবেন বলে আশা করছেন সম্রাট।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: