সুরাপ্রেমীদের লাইন যেন আর শেষ-ই হয় না দুর্গাপুরে!

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৫ মে ২০২১: আগের বার লকডাউন খুব ভুগিয়েছে। এবার আর তাই রিস্ক নিতে রাজি নন কেউ। লকডাউনের ঘোষণা শোনামাত্র চলে গিয়েছেন মদের দোকানে। যত সময় এগিয়েছে মদের দোকানের সামনের লাইন তত দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে। বিল মেটানোর পর হাতে বোতল চলে আসতেই মুখে যেন যুদ্ধজযের হাসি!

রবিবার থেকে টানা ১৫ দিন রাজ্যে কার্যত লকডাউন ঘোষণা করা হয়েছে। সুরাপ্রেমীরা তাই এক পক্ষ কালের রসদ জোগাড়ে তৎপর হয়ে ওঠেন শনিবার বিকালে। দুর্গাপুরের সব মদের দোকানের সামনে লাইন দিতে দেখা যায় সুরাপ্রেমীদের। মুখে মাস্ক ছিল ঠিকই, কিন্তু দূরত্ব বিধি মানার প্রশ্নই নেই।

লকডাউন ঘোষণার পর শনিবার বিকেলে বাজারের অন্যান্য দোকানের সামনেও কেনাকাটার লাইন পড়েছিল। কিন্তু মদের দোকানে সুরাপ্রেমীদের লাইন যেন সব কিছুকে ছাপিয়ে যায়। বিশৃঙ্খলা আটকাতে সব মদের দোকানেরা সামনে দিয়েই টহল দিতে থাকে পুলিশের গাড়ি। তবে স্টক ফুরিয়ে যাওয়ায় দীর্ঘক্ষণ লাইন দিয়েও অনেকে ফিরলেন খালি হাতে, হতাশ হয়ে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: