বাতিল মমতার সব জনসভা, ভার্চুয়ালি সভা হবে বলে টুইট মুখ্যমন্ত্রীর

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২২ এপ্রিল ২০২১: শেষ দু’দফা ভোটের আগে প্রচারে কোনও পদযাত্রা করা যাবে না। করা যাবে না কোনও রোড শো বা বাইক মিছিল। তবে কোভিড বিধি মেনে সর্বোচ্চ ৫০০ জনকে নিয়ে জনসভা করা যাবে। বৃহস্পতিবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে একটি নির্দেশিকা প্রকাশ করে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

তবে এদিন সন্ধ্যায় টুইট করে মুখ্যমন্ত্রী তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, তিনি কোনও জনসভা আর করবেন না। সব সভা হবে ভার্চুয়ালি। শুক্রবার সকাল ১১ টায় দুর্গাপুরের ক্ষুদিরাম মাঠে, দুপুর ১২ টায় জামুড়িয়ার শ্রীপুর এরিয়া স্টেডিয়ামে, দুপুর ১ টায় বার্নপুর বয়েজ হাইস্কুলে এবং দুপুর ২ টায় বীরভূমের নানুরের ডাকবাংলো গ্রাউন্ডে জনসভা করার কথা ছিল মমতার। সব সভাই বাতিল করা হয়েছে।

মুখ্যমন্ত্রী বৃহস্পতিবার আসানসোলে সভা করে ফিরে উঠেছেন দুর্গাপুরের সিটি রেসিডেন্সি হোটেলে। শুক্রবার  দুপুরে হোটেলে সাংবাদিক সম্মেলন করবেন বলে জানিয়েছেন তিনি। সেখানে হাজির থাকার কথা পশ্চিম বর্ধমান জেলার নয়টি কেন্দ্রের প্রার্থীদেরও। ভার্চুয়াল সভা কখন হবে তা সাংবাদিক সম্মেলনেই মুখ্যমন্ত্রী জানিয়ে দেবেন বলে মনে করা হচ্ছে।

রাজ্যে হু হু করে বাড়ছে করোনার সংক্রমণ। এই অবস্থায় কোভিড বিধি সেভাবে মানা হচ্ছে না বলে হাইকোর্টের ভৎর্সনার মুখে পড়ে নির্বাচন কমিশন। শেষ পর্যন্ত বৃহস্পতিবার প্রচারে বেশ কিছু নিষেধাজ্ঞার কথা জানায় কমিশন। শেষ দু’দফার ভোট একদিনে করা হয় কি না তা নিয়েও এবার চর্চা শুরু হয়েছে। কারণ, ইতিমধ্যেই ফের এদিন শেষ দু’দফার ভোট একসঙ্গে করার আর্জি জানিয়ে তৃণমূলের পক্ষ থেকে চিঠি দেওয়া হয়েছে কমিশনকে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: