কালনায় মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা মঙ্গলবার

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, বর্ধমানঃ বরাবর কালনা মহকুমায় বিজেপির একটা প্রভাব লক্ষ্য করা গিয়েছে। এবারের বিধানসভা নির্বাচন ঘিরে তা যেন আরও প্রকট হয়ে উঠেছে। কালনায় প্রচারে জোর বাড়িয়েছে বিজেপি। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে শুভেন্দু অধিকারিও সভা করে গিয়েছেন কালনাতে।

এবার তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাল্টা সভা করে পরিস্থিতি তৃণমূলের অনুকূলে আনায় উদ্যোগী হলেন। মঙ্গলবার কালনার বৈদ্যপুর স্কুল মাঠে মুখ্যমন্ত্রীর জনসভার আয়োজন করার প্রস্তুতি শুরু হয়েছে। দলীয় কর্মীদের পাশাপাশি প্রশাসনিক স্তরেও তৎপরতা শুরু হয়েছে।

জনসভার জন্য কেন বৈদ্যপুরকে বেছে নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়? তৃণমূলের একটি সূত্রে জানা গিয়েছে, বৈদ্যপুরের পাশেই মেমারি বিধানসভা। অন্যপাশে পান্ডুয়া বিধানসভা। তাই এখানে সভা হলে শুধু কালনা, পূর্বস্থলী থেকে দলীয় কর্মী-সমর্থকেরা আসবেন এমন নয়, মেমারি, পান্ডুয়া থেকেও কর্মী-সমর্থকেরা সভায় যোগ দেবেন। কালনায় জনসভা শেষ করার পরে মুখ্যমন্ত্রী যাবেন বর্ধমানে। সেখানে মাটি উৎসবের উদ্বোধন করবেন তিনি।

https://durgapur24x7.com/international-flights-to-take-off-from-andal-airport-within-2-years/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: