জামবাদে বোমা ফেটে মৃত এক, বিস্ফোরক অভিযোগ জিতেন্দ্র তিওয়ারির

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, পাণ্ডবেশ্বর, ২৫ মার্চ ২০২১ঃ বোমা বিস্ফোরণে মৃত্যু হয়েছে অণ্ডাল থানার  জামবাদ এলাকার শরবন সাউ (৩৮) এর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে বোমা বাঁধার সময় বোমা ফেটে ওই যুবক সহ তিনজন জখম হন। রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাদের। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় শরবনের। তারপর থেকে হাসপাতাল থেকে বেপাত্তা জখম বাকি দু-জন। বিস্ফোরণে বাড়িটিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাত বারোটা নাগাদ আচমকাই বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে এলাকা। স্থানীয় বাসিন্দারা গিয়ে দেখেন, বিস্ফোরণে বাড়িটি লন্ডভন্ড হয়ে গিয়েছে। পাশে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছে একজন। তার হাত বিস্ফোরণে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে।  জখম আরও কয়েকজন।  মৃতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে আসানসোল জেলা হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে মৃত যুবক তৃণমূলের কর্মী এবং তাঁকে মারতেই বোমা বাঁধা হচ্ছিল বলে ফেসবুকে অভিযোগ করেছেন পাণ্ডবেশ্বরের বিদায়ী বিধায়ক তথা বর্তমান বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি। তাঁর অভিযোগ, তাঁকে মারার চক্রান্ত চলছে। বহুলা পঞ্চায়েতের প্রধান ও তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তীর ঘনিষ্ঠ বীর বাহাদুর সিং এই ঘটনার সঙ্গে যুক্ত। নরেন্দ্রনাথ চক্রবর্তী পাল্টা বলেন, “এই ঘটনার সঙ্গে আমাদের দলের কোনও সম্পর্ক নেই। পাণ্ডবেশ্বরের মানুষ জানেন, কার সঙ্গে দুষ্কৃতী, মাফিয়ারা আছে।” বহুলা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান বীরবাহাদুর সিং বলেন, “আদি বিজেপি ও নব্য বিজেপির কোন্দলের জেরে এই ঘটনা। জিতেন্দ্র তিওয়ারি বিজেপির গোষ্ঠী কোন্দল থামাতে পারছেন না। তৃণমূলকে বদনাম করতে ভিত্তিহীন অভিযোগ করছেন জিতেন্দ্র তিওয়ারি।”

 

 

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: