করোনায় প্রয়াত হলেন দুর্গাপুরের মেয়র পারিষদ পবিত্র চট্টোপাধ্যায়

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৫ মে ২০২১: প্রয়াত হলেন দুর্গাপুর পুরসভার জল দফতরের দায়িত্বপ্রাপ্ত মেয়র পারিষদ পবিত্র চট্টোপাধ্যায়। প্রায় ২৬ দিন ধরে তিনি বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। তিনি দুর্গাপুরের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। প্রথম বারের মতো কাউন্সিলর হয়েই তিনি জল দফতরের মেয়র পারিষদের মতো গুরুত্বপূর্ণ পদ পান তিনি।

করোনায় আক্রান্ত হওয়ায় তাঁকে ওই হাসপাতালে ভর্তি করা হয় প্রায় ২৬ দিন আগে। মঙ্গলবার বিকেল ৩ টা ৫০ নাগাদ তাঁর মৃত্যু হয়েছে বলে ওই হাসপাতাল সূত্রে জানানো হয়। ভর্তি হওয়ার পরে প্রথম থেকেই তাঁর শারীরিক অবস্থার দিন দিন অবনতি হতে থাকে। শেষদিকে তিনি কোমায় চলে যান। চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে শেষ পর্যন্ত মঙ্গলবার বিকালে তিনি পরলোকে চলে গেলেন।

তিনি উখড়ার বাসিন্দা ছিলেন। বর্ধমান বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পবিত্রবাবু বরাবর কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন। বছর পাঁচেক আগে তৃণমূলে যোগ দিয়ে পাকাপাকিভাবে দুর্গাপুরে থাকতে শুরু করেন। ২০১৭ সালের পুর নির্বাচনে তিনি ৭ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূল প্রার্থী হিসাবে জয়ী হয়ে জল দফতরের মেয়র পারিষদের দায়িত্ব পান। মেয়র পারিষদ হিসাবে তিনি যেমন সফলভাবে দায়িত্বপালন করেছেন তেমনই দলের কর্মীদের কাছেও তিনি প্রিয়পাত্র ছিলেন।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: