মুখ্যমন্ত্রীর নির্দেশে ইস্কোয় গ্যাস লিকে মৃত দুই শ্রমিকের পরিবারের হাতে আর্থিক সাহায্য় তুলে দিলেন মন্ত্রী মলয় ঘটক

এখানে ক্লিক করে আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, আসানসোল, ৩ জুন ২০২১: বার্নপুর ইস্কো কারখানায় গ্যাস লিকে মৃত দুই অস্থায়ী শ্রমিকের পরিবারের হাতে ২ লক্ষ টাকা করে আর্থিক সহায়তা তুলে দিলেন রাজ্যের আইন, বিচার ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক। উপস্থিত ছিলেন জেলা শাসক বিভু গোয়েল, পুলিশ কমিশনার অজয় ঠাকুর সহ অন্যান্যরা। মৃতের পরিবারের একজন করে যাতে দ্রুত চাকরি পান তা দেখবেন বলে আশ্বাস দেন মন্ত্রী।

দেখুন ভিডিও

বুধবার দুপুরে ইস্কো কারখানায় গ্যাস লিক করে মৃত্যু হয় দুই অস্থায়ী শ্রমিকের। এই ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়ে বার্নপুরে। কারখানার সিওবি ১১ নম্বর ব্যাটারি ইউনিটে দুর্ঘটনা ঘটে। ট্যাঙ্কে নেমে কাজ করার সময় অসুস্থ হয়ে পড়েন সুমন বিশ্বাস এবং বাপন সরকার নামে দুই ঠিকা শ্রমিক। তাঁদের উদ্ধার করে ইস্কো হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান।

মৃতদের পরিজনদের চাকরির দাবিতে বুধবার বিক্ষোভ দেখান শ্রমিকরা। শ্রমিক নেতারা কারখানা কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তোলেন। ইস্কোর ডিজিএম অজিত কুমার সিংহ জানান, তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কেন এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখে রিপোর্ট দেবে কমিটি।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: