বর্ধমান দক্ষিণ থেকে আর ভোটে দাঁড়াবেন না রবিরঞ্জন চট্টোপাধ্যায়, কারণ নিয়ে জল্পনা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, বর্ধমানঃ এবারের বিধানসভা নির্বাচনে আর ভোটে দাঁড়াতে চান না বর্ধমান দক্ষিণের দু’বারের বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায়। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে তা জানিয়ে দিয়েছেন। চিঠিতে তিনি লিখেছেন, বয়সজনিত অসুস্থতার কারণে তিনি আর ভোটে দাঁড়াবেন না।

তবে তাঁর এই সিদ্ধান্ত নিয়ে শুরু হয়েছে চর্চা। দলের একাংশের জল্পনা, এবার রবিবঞ্জনবাবুকে টিকিট দিত না দল, সেটা আঁচ করেই প্রবীণ বিধায়ক নিজে থেকে সড়ে দাঁড়ালেন। সিপিএম থেকে বিজেপি হয়ে তৃণমূলে যোগ দেওয়া আইনুল হক এবং বর্ধমানের দাপুটে তৃণমূল নেতা খোকন দাসের মধ্যে গোষ্ঠীকোন্দল লেগেই আছে। দু’জনেই বর্ধমান দক্ষিণের প্রার্থী হওয়ার চেষ্টায় আছেন। এই পরিস্থিতিতে নিজে থেকেই সড়ে দাঁড়ালেন তিনি।

২০১১ সালে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যাপক রবিরঞ্জন চট্টোপাধ্যায়কে বর্ধমান দক্ষিণে প্রার্থী করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সিপিএমের নিরুপম সেনকে হারিয়ে মন্ত্রী হন তিনি। ২০১৬ সালে ফের ওই কেন্দ্র থেকে জয়ী হন। আবার মন্ত্রী হন।

মঙ্গলবার মাটি উৎসবের উদ্বোধনের মঞ্চে মুখ্যমন্ত্রীর সভায় দেখা যায়নি বিধায়ককে। তারপরেই বুধবার টুইট করে রবিরঞ্জনবাবু লেখেন, ‘‘আগামী বিধানসভা নির্বাচনে আমার বয়স ও শারীরিক কারণে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নিয়েছি। দলনেত্রীকেও এই বার্তা পাঠিয়ে দিয়েছি। আমার প্রিয় বর্ধমানবাসীদের ধন্যবাদ জানাই ও তাঁদের কল্যাণ কামনা করি।”

https://durgapur24x7.com/ex-ips-officer-humayun-kabir-joins-trinamool-congress/

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: