সাংসদ সুনীল মন্ডলের জন্যও এবার কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষী

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

কলকাতাঃ সকালে বিজেপির হেস্টিংসের অফিসে ঢুকতে তৃণমূল কর্মীদের বাধার মুখে পড়েছিলেন তৃণমূল ত্যাগী সাংসদ সুনীল মন্ডল। সন্ধ্যায় বিজেপির এই রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় সংবাদমাধ্যমকে জানিয়ে দিলেন, সুনীল মণ্ডলকে দ্রুত কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে।

বিজেপিতে যোগ দেওয়া নবাগতদের এদিন বিজেপি হেস্টিংস অফিসে সংবর্ধনা দেয়। সেই দলে ছিলেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীলবাবুও। কিন্তু তিনি হেস্টিংসের বিজেপির অফিসে ঢোকার মুখে তৃণমূল কর্মীদের বাধার মুখে পড়েন। হাতে তৃণমূলের দলীয় পতাকা নিয়ে তাঁরা সাংসদকে বলেন, তৃণমূলের টিকিটে তিনি দু’বার সাংসদ হয়েছেন। বিজেপিতে যেতে গেলে তাঁকে সাংসদ পদ থেকে পদত্যাগ করে যেতে হবে। কয়েকজন তাঁর গাড়ির সামনে শুয়ে পড়েন। এই সময় বিজেপি কর্মীরা তাঁদের সরাতে গেলে হাতাহাতি শুরু হয়ে যায়। পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

বিজেপির যদিও দাবি, এদিন সাংসদের উপরে ‘পরিকল্পিত হামলা’ চালিয়েছে তৃণমূল। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। বিজেপি সূত্রে জানা গিয়েছে, ঘটনার পরেই সবিস্তারে জানিয়ে কেন্দ্রীয় স্বরাস্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লেখেন কৈলাস বিজয়বর্গীয়। ফোনেও কথা হয় দু-জনের মধ্যে। পরে সন্ধ্যায় বিজয়বর্গীয় জানান, সাংসদকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে লিখিত আর্জি জানানো হয়েছে। দ্রুত তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে।

(খবর ভালো লাগলে শেয়ার করবেন)

https://durgapur24x7.com/tmc-workers-show-protest-against-sunil-mondal-in-front-of-bjp-office-kolkata/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: