আসমুদ্র-হিমাচলের সবাই প্রায় জানেন জনপ্রিয় কমে়ডি শো Taarak Mehta Ka Ooltah Chashmah সম্পর্কে। ২০০৮ সালের ২৮ জুলাই শো শুরু হয়। গিনেস বুক অফ রেকর্ডে এই শো জায়গা করে নিয়েছে টিভিতে প্রচারিত longest-running Indian daily sitcom বিভাগে সবথেকে বেশি এপিসোড সংখ্যার বিচারে।

গত ১৪ বছর ধরে এই শো এর অত্যন্ত জনপ্রিয় চরিত্র ববিতা কৃষ্ণণ আয়ার বা ববিতাজির ভূমিকায় অভিনয় করে আসছেন পশ্চিমবঙ্গের দুর্গাপুরের মেয়ে মুনমুন দত্ত। বাড়ি বেনাচিতির সুভাষপল্লিতে। সেন্ট থমাস স্কুল থেকে দশম শ্রেণী। কারমেল কনভেন্ট স্কুল থেকে আর্টস নিয়ে দ্বাদশ উত্তীর্ণ হওয়ার পরে পুণে চলে যান ইংরাজি অনার্স নিয়ে পড়াশোনা করতে।

ছোট থেকেই নাচ-গানে পারদর্শী। পুণেতে থাকাকালীন প্রথম বিজ্ঞাপনের সুযোগ পান।  শাহরুখ খান, অক্ষয় কুমার, যুবরাজ সিংয়ের সঙ্গে বিজ্ঞাপনে অভিনয় করেন। দু’একটি সিনেমাতেও ছোটখাটো অভিনয়ে সুযোগ পান। তার মাঝেই মুম্বই থেকে এমবিএ করে ফেলেন। তবে জীবনের মোড় ঘুরে যায় ২০০৮ সালে।

শুরু হয় Taarak Mehta Ka Ooltah Chashmah। গ্লামারাস ববিতাজির চরিত্রে অভিনয় করে তিনি কার্যত পৌঁছে যান খ্যাতির শিখরে। মুনমুনকে নিয়ে পরিবারের সবার গর্বের শেষ নেই।  (বিশেষ বিশেষ ভিডিও দেখতে এখানে ক্লিক করে আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন।)

 

By aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: