কিডনি চাই। হাতে সময় মাত্র মাস ছয়েক।

দুর্গাপুরের গোপাল মাঠের গ্যামন কলোনিতে থাকে দিব্যেন্দু মন্ডল। বয়স মাত্র ২৩। কিডনির গভীর অসুখে ভুগছে সে। ডাক্তার বলে দিয়েছেন, অবিলম্বে কিডনি চাই। তা না হলে আর কিছু করা যাবে না।

দিব্যেন্দুর বাবা ক্ষেত্রনাথ মন্ডল বছর দু-য়েক আগে কিডনির রোগেই মারা গিয়েছেন। দিব্যেন্দুও এখন ভুগছে সেই একই রোগে। দুর্গাপুরের একটি বেসরকারি সংস্থায় সামান্য মাইনের চাকরি করত সে। অসুস্থতার জন্য চাকরি নেই আর। চরম আর্থিক সমস্যায় রয়েছে পরিবারটি।

মা চায়না মন্ডলের একমাত্র অবলম্বন দিব্যেন্দু। তিনি বলেন, ডাক্তার বলে দিয়েছেন, দ্রুত কিডনি ট্রান্সপ্ল্যান্ট করতেই হবে। চরম অসহায় অবস্থায় পড়েছি। কোনও সহৃদয় ব্যক্তি বা কোনও সংস্থা যদি এগিয়ে না আসে তাহলে কি হবে জানি না। কাকিমা অনিতা মন্ডল বলেন, চরম আর্থিক সমস্যার মধ্যে পড়েছি লকডাউনে। তার মধ্যে দিব্যেন্দুকে ডায়ালিসিস করাতে হয়। এক একটি ইঞ্জেকশনের দাম ২১০০ টাকা।

দিব্যেন্দুর রক্তের গ্রুপ বি পজিটিভ (B+)। দিব্যেন্দু বলে, যদি কেউ স্বেচ্ছায় কিডনি দান করেন বা অন্য কোনও ভাবে সাহায্য করেন তবেই হয়তো আমি বেঁচে থাকব।

দিব্যেন্দুর পরিবারের সঙ্গে যোগাযোগের নম্বর 6295185343/ 9547530946 ।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: