কোভিশিল্ড নেই দুর্গাপুর মহকুমা হাসপাতালে, কোভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ দেওয়া শুরু

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৭ মে ২০২১: দুর্গাপুর মহকুমা হাসপাতালে কোভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ দেওয়া শুরু হয়েছে। আপাতত কোভিশিল্ড ভ্যাকসিনের স্টক নেই। যাঁরা কোভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ নেবেন শুধুমাত্র তাঁরাই মহকুমা হাসপাতালে যাবেন। কোভিশিল্ডের দ্বিতীয় ডোজ কবে থেকে দেওয়া হবে সে ব্যাপারে নিশ্চিত করে কিছু বলতে পারছেন না হাসপাতাল কর্তৃপক্ষ। সোমবার হাসপাতালে সাংবাদিকদের জন্য ভ্যাকসিন দেওয়ার বিশেষ ব্যবস্থা করা হয়।

দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভোররাত থেকে অনেকে আসছেন নাম লেখাতে। কেউ কেউ ভোর থেকেই লাইন দিচ্ছেন। কিন্তু ভ্যাকসিন না পেয়ে আশাহত হয়ে ফিরতে হচ্ছে অনেককে। বিশেষ করে এখন লকডাউনের জেরে মিনিবাস, অটো পরিষেবা বন্ধ। ফলে অনেকে অটো রিজার্ভ করে হাসপাতালে যাচ্ছেন। কিন্তু আগে থেকে জানা থাকলে অকারণে হ্যাপা পোহাতে হবে না।

ভ্যাকসিন নিতে যাওয়া অনেকেই অভিযোগ করেন, কবে ভ্যাকসিন মিলবে তা নির্দিষ্ট করে জানানো হয় না। তবে এবার হাসপাতালের তরফে কাউন্টারের সামনে নোটিশ দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে, কোভিশিল্ড স্টকে নেই। কোভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ দেওয়া হবে। তাই শুধু যাঁরা কোভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেবেন তাঁরাই শুধু হাসপাতালে যাবেন। পরে কোভিশিল্ড এলে তা নোটিশ দিয়ে জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: