বীরভানপুর শ্মশানের দুটি চুল্লিই বিকল, বিপাকে শ্মশানযাত্রীরা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৩ এপ্রিল ২০২১: দুর্গাপুরের বীরভানপুর শ্মশানের দুটি চুল্লিই বিকল হয়ে যায় মঙ্গলবার সকালে। ফলে শবদাহ করতে গিয়ে চরম বিপাকে পড়তে হয় শ্মশানযাত্রীরা। এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন তাঁরা। তাঁদের অভিযোগ, এই গরমে দীর্ঘ অপেক্ষার পরে তাঁদের কাঠে শবদাহ করতে বলা হয়।

জানা গিয়েছে, কিছুদিন আগে দুর্গাপুর পুরসভা দুটি চুল্লিরই মেরামত করে। একসঙ্গে যাতে দুটি চুল্লিই বিকল না হয়ে সমস্যা তৈরি না করে সেই ব্যবস্থা করা হয়। কিন্তু এদিন সকালে দুটি চুল্লিই বিকল হয়ে যায়। শবদাহ করতে গিয়ে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হয় শ্মশানযাত্রীদের।  শ্মশান কর্তৃপক্ষ জানান, বৈদ্যুতিক লাইনে গন্ডগোলের জন্য এই পরিস্থিতি। কিন্তু কেন তা কয়েক ঘন্টাতেও সারানো গেল না সেই প্রশ্ন তুলেছেন শ্মশানযাত্রীরা।

এই শ্মশানেই প্রতি রাতে কোভিড আক্রান্ত হয়ে মৃতদের দাহ করা হয়। সোমবার রাতেও এক কোভিড আক্রান্তের দেহ দাহ করা হয়। ঠিকমতো স্যানিটাইজেশন করা হয় না বলে অভিযোগ রয়েছে এলাকাবাসীর। এই পরিস্থিতিতে ঘন্টার পর ঘন্টা শ্মশানে কাটানোর দরুণ সংক্রমণের আশঙ্কাও রয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন- 9434312482

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: