সিপিএমের হাত থেকে ছাড় পেল না টুনির মা-ও !!

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য। 

দুর্গাপুর দর্পণ, কলকাতা ডেস্ক, ২ এপ্রিল ২০২১ঃ টুম্পা সোনা ১. টুম্পা সোনা ২, লুঙ্গি ডান্স, উরি উরি বাবা কি দারুণ! পর পর প্যারোডি এনে যুুব সমাজের মন ছুঁতে চাইছে সিপিএম। এবার তারা নিয়ে এল টুনির মা-কে! ও টুনির মা তোমার টুনি কথা শোনে না…সেই জনপ্রিয় গানটিকেই এবার নিজেদের ডিজিটাল ভোট প্রচারে কুশলী উপায়ে ব্যবহার করছে সিপিএম।

দেখুন ভিডিও

প্রার্থী তালিকায় ইয়ং বিগ্রেড, ডিজিটাল লড়াইয়ে প্যারোডির ব্যবহার নিয়ে তাত্বিক নেতাদের সমালোচনার তোয়াক্কা না করে পর পর প্যারোডি ব্যবহার করছে সিপিএম। ধাপে ধাপে যুগের সঙ্গে তাল মেলানোর চেষ্টার কসুর করছে না তারা। প্রথমে টুম্পা সোনা দিয়ে ব্রিগেড ভরানোর ডাক, তারপর হিন্দি লুঙ্গি ডান্স, টুম্পা সোনা ২ দিয়ে ভোট দেওয়ার ডাক। এরপর উরি উরি বাবা…। এবার টুনির মা।

সিপিএমের এই নতুন কৌশল নিয়ে স্বাভাবিকভাবেই কটাক্ষ করতে ছাড়ছে না বিরোধীরা। তৃণমূলের বক্তব্য, মানুষের মন থেকে দূরে সরে গিয়েছে বামেরা। এসব সস্তা চমক কোনও কাজে আসবে না। বিজেপির বক্তব্য, এখন লড়াই সরাসরি তৃণমূলের সঙ্গে। রাজ্য রাজনীতিতে বামেদের কোনও জায়গা নেই আর।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: