নমন দিবস উপলক্ষে অনুষ্ঠান বিধাননগরে

বিশ্ব প্রবীণ দিবস ও নমন দিবস উপলক্ষে ১ অক্টোবর দুর্গাপুরের বিধাননগরে নিউ টাউনশিপ থানা ও বিধাননগর ফাঁড়ির সহযোগিতায় প্রবীণদের নিয়ে বিশেষ কর্মসূচীর আয়োজন করেছিল দুর্গাপুর গ্রুপ হাউজিং কো-অর্ডিনেশন কমিটি।

চলছে অনুষ্ঠান

উপস্থিত ছিলেন এসিপি (কাঁকসা) দীপঙ্কর বক্সী, নিউ টাউনশিপ থানার ওসি বিজন সমাদ্দার, বিধাননগর ফাঁড়ির আইসি চিন্ময় চক্রবর্তী, দুর্গাপুর মহিলা থানার ওসি অনন্যা দে প্রমুখ।

প্রবীণ নাগরিকদের পাশে দাঁড়ানোর জন্য আসানসোল-দুর্গাপুর কমিশনারেটের পক্ষ থেকে ‘নমন’ প্রকল্প চালু করা হয়েছে। থানার পক্ষ থেকে এলাকার প্রবীণ নাগরিকদের সঙ্গে যোগাযোগ গড়ে তোলা হয়। তাঁদের যে কোনও প্রয়োজনে পাশে থাকে পুলিশ। তাঁরা কেউ অসুস্থ হলে তাঁদের হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থাও করা হয়।

দুর্গাপুর গ্রুপ হাউজিং কো-অর্ডিনেশন কমিটির সভাপতি মদন সরকার জানান, এদিনের অনুষ্ঠানে একশো জন প্রবীণ মানুষের হাতে মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়। পাশাপাশি করোনা নিয়ে সচেতন করা হয় তাঁদের।    

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: