আমলৌকা চেতনা সংঘের উদ্যোগে একদিনের কবাডি প্রতিযোগিতা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর: শনিবার আমলৌকা গ্রামে আমলৌকা চেতনা সংঘের উদ্যোগে ক্লাব পর্যায়ের একদিনের কবাডি প্রতিযোগিতার আয়োজন করা হয়। মোট ১৬ টি দল অংশ নেয়। পশ্চিম বর্ধমান ছাড়াও পাশের রাজ্য ঝাড়খণ্ডের জামতাড়া ও সাহেবগঞ্জ এবং কলকাতা থেকেও একটি করে ক্লাব অংশ গ্রহণ করে।

প্রতিযোগিতায় পলাশবুনি গ্রাম জয়ী হয়। তারা ফাইনালে HCL জামতাড়াকে হারিয়ে দেয়। দুর্গাপুর মহকুমার রাজ্য ও জাতীয় স্তরে অংশ নেওয়া প্রাক্তন কবাডি খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হয়। আমলৌকা চেতনা সংঘের সভাপতি সুভাষ রায় চৌধুরি জানান, গ্রামীণ এলাকায় কবাডি খেলার প্রসারের লক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ক্লাব সম্পাদক গোলাম মোর্তুজা জানান, যে সব গ্রামে খেলার মাঠ নেই, সেই সব গ্রামে ছেলে-মেয়েরা শরীর চর্চার জন্য ছোট ছোট মাঠে কবাডি খেলায় নিজেদের যুক্ত করতে পারে। প্রতিযোগিতা আয়োজনে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন আজহারউদ্দিন, রিজানুর রহমান, সফিউল আলম, খায়রুল আলম, সাবের আলি, আজহারুল হক প্রমুখ।

https://durgapur24x7.com/mamata-banerjee-announced-donation-for-8289-clubs/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: