পাণ্ডবেশ্বরে বিজেপির পরিবর্তন যাত্রার বিশাল মিছিল

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, পাণ্ডবেশ্বরঃ  রবিবার পাণ্ডবেশ্বরে বিজেপির পরিবর্তন যাত্রার মিছিল বের হয়। পাণ্ডবেশ্বর রেলস্টেশন থেকে মিছিল শুরু হয়ে বিভিন্ন এলাকা ঘুরে শেষ হয় পাণ্ডবেশ্বর ব্লক অফিসের সামনে। সেখানে জনসভার আয়োজন করা হয়। হাজার হাজার মানুষ এদিনের মিছিলে যোগ দিয়েছিলেন।

বিজেপির আসানসোল জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই বলেন, “২০১১ সালে মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় পরিবর্তন এনেছিলেন। কিন্তু গত দশ বছরে বাংলায় কোনও উন্নয়ন হয়নি।বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা হয়নি। তাই এই রাজ্যের মানুষ প্রকৃত পরিবর্তন চান।” পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে অভিযোগ তুলে তিনি বলেন, “বিজেপি কর্মীদের উনি আটকানোর চেষ্টা করেছিলেন। তবে কিছুক্ষণের মধ্যে পাল্টা হাজার হাজার বিজেপি কর্মী জড়ো হন।”

জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই আরও বলেন, “বিধায়ক জিতেন্দ্র তিওয়ারির কথার উপর তৃণমূল কর্মীদেরও বিশ্বাস নেই। কারন তিনি কখন কি করেন তিনি নিজেই জানেন না। পান্ডবেশ্বর বিধানসভায় তৃণমূলের যে প্রার্থীই দেওয়া হোক না কেন, বিজেপি তাঁকে ৫০ হাজারের বেশি ভোটে পরাজিত করবে।” উপস্থিত ছিলেন বিজেপি নেতা কৃষ্ণ প্রসাদ সহ অন্যান্যরা।

আরও পড়ুন- লাউদোহায় জিতেন্দ্র তিওয়ারির বিশাল বাইক মিছিল

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: