অমিতাভ বচ্চনের কোভিড কলার টিউন বন্ধে জনস্বার্থ মামলা !

pix of mamc modern addআমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

কলকাতাঃ ‘দেশে কোভিডের ভ্যাকসিন দেওয়া শুরু হলে প্রথম ভ্যাকসিনটি দিতে হবে অমিতাভ বচ্চনকে’!…সোশ্যাল মিডিয়ায় এমন হাল্কা বার্তা গত কয়েকদিন ধরেই শেয়ার হয়ে চলেছে।

pix of amitabha bachhan

আসলে ফোন করলেই অমিতাভ বচ্চনের কন্ঠে কোভিড সতর্কতা ও স্বাস্থ্যবিধি শুনতে শুনতে একঘেয়েমি এসে গিয়েছে অনেকের। তাঁরা বিরক্ত। তাঁদের অভিযোগ, ফোন করার সময় অতিরিক্ত সময় লাগে এই বার্তার জন্য।

করোনা সংক্রমণের শুরু থেকেই ফোনের কলার টিউনে স্বাস্থ্যবিধি সম্পর্কে সতর্ক করে দেওয়ার নিয়ম চালু হয়েছে। তেমন একটি বার্তা রয়েছে অমিতাভ বচ্চনের গলায়।
এবার কলার টিউন থেকে অমিতাভ বচ্চনের বার্তা সরানোর আর্জি জানিয়ে দিল্লি হাইকোর্টে জনস্বার্থ মামলা রুজু হয়েছে বলে খবর প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে। বৃহস্পতিবার জনস্বার্থ মামলাটি ওঠে চিফ জাস্টিস ডিএন প্যাটেল এবং জাস্টিস জ্যোতি সিংয়ের বেঞ্চে ওঠে। মামলাটি নথিবদ্ধ হয়েছে। ১৮ জানুয়ারি মামলাটি উঠবে হাইকোর্টে।

রাকেশ নামে দিল্লির এক বাসিন্দা তথা সমাজসেবী মামলাটি দায়ের করেছেন। তাঁর দাবি, অমিতাভ নিজে কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তিনি এই বার্তাটি দেওয়ার জন্য সরকারের কাছ থেকে অর্থ নিয়েছেন। অমিতাভ বচ্চনের সমাজসেবী হিসেবে পরিচিতি নেই। অথচ বহু বিখ্যাত করোনা যোদ্ধা যাঁরা সমাজের নিচু তলার জন্য নিরলস ভাবে কাজ করে চলেছেন তাঁরা বিনামূল্যে এমন বার্তা প্রস্তুত করে দিতে রাজি।

আরও পড়ুন- পশ্চিম বর্ধমান জেলায় কাদের কোভিড ভ্যাকসিন দেওয়া হবে তালিকা তৈরি স্বাস্থ্য দফতরের

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: