ধর্ষণে অভিযুক্ত ‘ভাইপো’র কাকাকে (বিজেপি প্রার্থী লক্ষ্ণণ ঘোড়ুই) নিয়ে ব্যানারে চাঞ্চল্য দুর্গাপুরে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৬ মার্চ ২০২১: শুক্রবার সকালে দুর্গাপুরের কয়েকটি জায়গায় বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ব্যানার দেখতে পান স্থানীয় বাসিন্দারা। বিজেপি প্রার্থীর ভাইপো ধর্ষণে অভিযুক্ত। তাই বিজেপি প্রার্থীকে মানা হবে না। একটি ভোটও দেওয়া হবে না। ব্যানারে লেখা রয়েছে এমন কথা। দুর্গাপুরের স্বচ্ছ ভাবমূর্তির আদি বিজেপি কর্মীদের নাম করে ওই পোস্টার দেওয়া হয়েছে। খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

দেখুন ভিডিও

দুর্গাপুর পশ্চিমে বিজেপির প্রার্থী হয়েছেন বিজেপির আসানসোল জেলা সভাপতি্ লক্ষ্মণ ঘোড়ুই। তাঁর বাড়ি কাঁকসার আমলাজোড়া গ্রাম পঞ্চায়েতের বাবনাবেড়া গ্রামে। তাঁর ভাইপো সহদেব ঘোড়ুইয়ের বিরুদ্ধে এক বিজেপির-ই এক নেতার মেয়েকে মাদকদ্রব্য খাইয়ে ধর্ষণের অভিযোগ রয়েছে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি। কিছুদিন আগে তাঁর খোঁজে গিয়ে বাড়ির দেওয়ালে নোটিস সাঁটিয়ে দেয় পুলিশ। ঘটনার প্রতিবাদ করে এবং অভিযুক্তকে গ্রেফতারের দাবি তুলে শাস্তির সম্মুখীন হয়েছেন দলের ওই নেতা।

সমগ্র ঘটনায় জেলা সভাপতির উপরে দলের অন্দরে ক্ষোভ রয়েছে বলে বিজেপির একটি সূত্রে দাবি করা হয়েছে। বিধানসভা নির্বাচনে তিনি প্রার্থী হওয়ার পরে সেই ক্ষোভ প্রকাশ্যে চলে আসছে বলে সূত্রটির দাবি। ভাইপোর বিষয়ে তিনি কেন চুপ সেই প্রশ্নও তুলছেন তাঁরা। যদিও ব্যানার দেওয়ার ঘটনায় পিকের টিমের হাত রয়েছে বলে অভিযোগ তুলেছেন লক্ষ্মণ ঘোড়ুই। তিনি বলেন, ‘‘এতে কিছু হবে না। মানুষ সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন তৃণমূলকে সরিয়ে বিজেপি সরকার প্রতিষ্ঠা করার।

তৃণমূল প্রার্থী বিশ্বনাথ পাড়িয়াল ব্যনার প্রসঙ্গে বলেন, ‘‘তৃণমূল কর্মীদের ওসব করার সময় নেই। সারাবছর আমরা মানুষের সঙ্গে থাকি। নির্বাচনের সময় হঠাৎ উদয় হই না। ওদের দলের লোকই সম্ভবত এসব করেছে।’’

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: